ফুটবল > ক্লাব ফুটবল

মুসলিমদের পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানাল বার্সা-রিয়াল-পিএসজি

সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা।

ডেস্ক রিপোর্ট

২ এপ্রিল ২০২২, রাত ২:৫৪ সময়

[ FB_IMG_1648846128963.jpg ]
ফেসবুক

কাল থেকে বিশ্বের অনেক দেশেই শুরু পবিত্র মাহে রমজান। বাংলাদেশে রোজা পালন শুরু হবে রোববার থেকে। ইসলাম ধর্মাবলম্বীদের কাছে মহাগুরুত্বপূর্ণ এক মাস রমজান। 

সুবহে সাদেক থেকে সূর্যাস্ত পর্যন্ত সকল প্রকার পানাহার থেকে বিরত থেকে রোজা রাখবেন অনেকেই। পবিত্র মাহে রমজানের আবহ এখন ক্রীড়াঙ্গনেও। মুসলিম অনেক খেলোয়াড়ই রোজা রেখেই নামবেন মাঠে। 

এরই মধ্যে পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশ্বের সকল মুসলিমকে শুভেচ্ছা জানিয়েছে ইউরোপের শীর্ষ ক্লাবগুলো। আজ (শুক্রবার) রাতে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে পোষ্ট করে শুভেচ্ছা জানায় রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুলে ও পিএসজি। 

ফরাসি ক্লাব পিএসজির ফুটবলাররা এক ভিডিও বার্তায় মুসলমানদের মাহে রমজানের শুভেচ্ছা জানায়। প্যারিসের ক্লাবটির ভিডিওতে নেইমার-নাভাসরা ছিলেন। পোষ্টটির ক্যাপশনে ছিলো- 

পিএসজি ক্লাব পবিত্র রমজান মাস দ্বারা তার প্রিয় অনুসরণকারীদের অভিনন্দন জানাচ্ছে।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা নিজেদের ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে বর্ণিল একটি ছবিতে মুসলমানদের রমাজানুল কারিমের শুভেচ্ছা জানিয়েছে।

স্পেনের আরেক ক্লাব রিয়াল মাদ্রিদ নিজেদের একটি ছবিতে আরবি ভাষায় 'রামজানুল কারিম' লিখে মুসলিম সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছে এবং মুসলমানদের শান্তি কামনা করে। 

এছাড়াও ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, লিভারপুল, এসি মিলান, জুভেন্টাসও ‘রামজানুল কারিম’ ছবি পোষ্ট করে সকল মুসলমানকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছে।