ফুটবল > ট্রান্সফার

এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদে না যেতে অনুরোধ ফ্রান্স প্রেসিডেন্টের

২০১৮ সাল থেকেই রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে দলে ভেড়াতে চাইলেও হয়ে ওঠেনি পিএসজির কারণে। 

ডেস্ক রিপোর্ট

৫ এপ্রিল ২০২২, বিকাল ৭:১০ সময়

[ b74544ad-gettyimages-1160595990-768x525.webp ]
প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ'র সাথে কিলয়ান এমবাপ্পে (সংগৃহীত)

বর্তমান সময়ের অন্যতম বড় তারকা হলেনি ফ্রান্স স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। ক্যারিয়ারের বলতে গেলে প্রাইম সময় থেকেই খেলে যাচ্ছেন পিএসজির হয়ে। কিন্তু তখন থেকেই রিয়াল মাদ্রিদ চাইছে এমবাপ্পেকে দলে ভেড়াতে কিন্তু কাজ হয়নি। 

কিলিয়ান এমবাপ্পেও চান রিয়ালের হয়ে খেলতে, নিজের মুখেও সেকথা জানিয়েছেন অনেকবারই। ২০১৮ সাল থেকেই রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে দলে ভেড়াতে চাইলেও হয়ে ওঠেনি পিএসজির কারণে। তবে এবার পিএসজির সাথে এমবাপ্পের চুক্তি শেষ হয়ে যাচ্ছে যে কারণে রিয়ালের মোক্ষম সুযোগ এমবাপ্পেকে দলে ভেড়ানো। 

তবে বড় বাধা এখন স্বয়ং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাক্রোঁ। জানা গেছে কিলিয়ান এমবাপ্পেকে রিয়ালে না গিয়ে পিএসজিতেই থেকে যাবার অনুরোধ করেছেন তিনি। এমনকি নির্বাচনী প্রচারণাতে ব্যস্ত থাকার পরও নিয়মিত খোঁজ রাখছেন যাতে এমবাপ্পেকে হাতছাড়া না করে পিএসজি। 

যে কোন মূল্যে পিএসজির মালিকপক্ষও এমবাপ্পেকে রাখতে রাজী, তার জন্য দিতে রাজী বড় অঙ্কের বেতনও। মাসিক চল্লিশ লাখ ইউরো বেতন দিতে চাইছে পিএসজি সেক্ষেত্রে পিএসজিতে সবচেয়ে বেশি বেতন পাবেন এমবাপ্পে। 

বর্তমানে এমবাপ্পেকে ক্লাবটির অধিনায়কত্ব দিতে চাইছে ম্যানেজমন্ট। এমবাপ্পেও জানিয়েছেন তিনি কোন সিদ্ধান্ত নেননি। তিনি এখনো ভাবছেন কি করবেন। এবং তিনি কোন ভুল করতে চান না।