ফুটবল > ক্লাব ফুটবল

‘হিংসে হয়?’-রুনিকে খোচা মেরে চুপিসারে মন্তব্য মুছে ফেললেন রোনালদো!

ওয়েন রুনির কথার জবাব দিলেন পর্তুগিজ মহাতারকা। 

ডেস্ক রিপোর্ট

৭ এপ্রিল ২০২২, বিকাল ৫:৪৭ সময়

[ Picsart_22-04-07_17-44-13-890.jpg ]
ইন্টারনেট

গ্রীষ্মকাল দলবদলে ক্রিশ্চিয়ানো রোনালদোর ঘরে ফেরায় রীতিমতো উৎসব লেগেছিল ওল্ড ট্রাফোর্ডে। পর্তুগিজ মহাতারকাও ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের প্রত্যাশা পূরণের মিশনটা খুব জমকালোভাবেই শুরু করেছিলেন। জোড়া গোলে রাঙান প্রত্যাবর্তন। 

তবে, পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের আগমণে বলার মতো এখনও ধার বাড়েনি ইউনাইটেডের। প্রিমিয়ার লীগে সপ্তম স্থানে থাকা রেড ডেভিলরা চ্যাম্পিয়নস লীগেও হয় ব্যর্থ। এফএ কাপেও দ্বিতীয় সারির দলের বিপক্ষে পেরে উঠেনি তারা। এমন অবস্থায়, হিসাব- নিকাশ শুরু হয়েছে ৩৭ বছর বয়সী রোনালদোকে ফিরিয়ে রেড ডেভিলদের আদতে লাভ হয়েছে কত? 

পাঁচ বছর একসঙ্গে ইউনাইটেডের হয়ে খেলেছেন ইংলিশ তারকা ওয়েন রুনি ও রোনালদো। এ দুজনের জুটিই ইউনাইটেডকে সর্বশেষ চ্যাম্পিয়নস লিগ এনে দিয়েছিল। গত দুই মৌসুম ইংলিশ ফুটবলের দ্বিতীয় স্তরের ক্লাব ডার্বি কাউন্টির খেলোয়াড়-কোচের ভূমিকায় থাকা রুনি চলতি মৌসুমে পুরোদমে কোচের ভূমিকায় চলে গেছেন। 

অনেকদিন হয়ে গেছে পেশাদার ক্যারিয়ারের বুট-জোড়া তুলে রেখেছেন রুনি। অথচ, তার চেয়েও এক বছরের বড় রোনালদো এখনও খেলে যাচ্ছেন। শুধু খেলছেনই না বুড়ো বয়সেও রেড ডেভিলদের আক্রমণভাগের দায়িত্ব নিয়েছেন। 

যদিও তাতে মন ভরছে না ওয়েন রুনির। চলতি মৌসুমে ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা হলেও রোনালদোকে ফিরিয়ে কোন লাভ হয়নি বলেই মনে করেন ইংলিশ কিংবদন্তি। সম্প্রতি, স্কাই স্পোর্টসে আলাপচারিতায় পর্তুগিজ মহাতারকাকে নিয়ে রুনি বলেছিলেন, 

এ মুহূর্তে আপনাকে না বলতেই হবে। সে গোল করছে, চ্যাম্পিয়নস লীগের শুরুতে গুরুত্বপূর্ণ ম্যাচে গোল করেছে। টটেনহ্যামের বিপক্ষে হ্যাটট্রিক করেছে। কিন্তু ক্লাবের ভবিষ্যতের দিকে তাকালে আগামী দুই বা তিন বছরে তরুণ, ক্ষুধার্ত খেলোয়াড়দের নিয়ে এগোলেই ইউনাইটেডের জন্য সবচেয়ে ভালো হবে।

মৌসুমে এখনও ইউনাইটেডে সর্বোচ্চ গোলদাতা হয়েও সাবেক সতীর্থের এমন কথা এমন কথা ভালোভাবে নেয়নি রোনালদো। আর তার জবাব দিতেই পর্তুগিজ কাপ্তান বেছে নিলেন সামাজিক যোগাযোগমাধ্যম। 

স্কাই স্পোর্টসে আলাপচারিতা শেষে ওয়েন রুনি সাবেক সতীর্থ জেমি ক্যারাঘেরের সঙ্গে আলোচনার একটি ছবি আপলোড করেন ইনস্টাগ্রামে। সেখানেই রুনির ওই সমালোচনা জবাব দিয়েছিলেন রোনালদো। 

পাঁচবারের বর্ষসেরা ফুটবলার ইউনাইটেডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার পোস্টের নিচে মন্তব্য করে বসেন, 'দুইজনই হিংসুটে!' এরপর চোখের দুটি ইমোজি পোস্ট করে বিষয়টি আরও স্পষ্ট করে দেন ৩৭ বছর বয়সী এই তারকা!

যদিও মন্তব্যটি বেশিক্ষণ রাখেননি রোনালদো। খানিক পর নিজেই মন্তব্যটি মুছে ফেলেন। অবশ্য, ততক্ষণে তার মন্তব্যে নেটদুনিয়ায়ও ভাইরাল হয়ে যায়!