ফুটবল > ক্লাব ফুটবল

‘মদ খেয়ে’ ভালো খেলছেন নেইমার?

ফরাসি সাংবাদিককে খোঁচা মারলেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়। 

ডেস্ক রিপোর্ট

৯ এপ্রিল ২০২২, সকাল ৪:৩৮ সময়

[ ilxkw6juyovtiul5_1647972478.jpeg ]
সংগৃহীত

বর্ণাঢ্য ক্যারিয়ারের অনেক সময়ই নেতিবাচক খবরের শিরোনাম হয়েছেন নেইমার। তবে, যতবারই নিন্দুকেরা সমালোচনা করেছেন; ব্রাজিলিয়ান পোষ্টারবয়ও তার জবাব দিয়েছেন নিজের মতো করেই। 

এই যেমন কিছুদিন আগেও এক নামমরা সাংবাদিকের তোপের মুখে পড়েছিলেন নেইমার। চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে আসর থেকে বিদায় নেওয়ার পর ৩০ বছর বয়সী এই তারকাকে শূলে চড়ান ফরাসি সাংবাদিক ড্যানিয়েল রায়োলো। আরএমসি স্পোর্টসকে তিনি বলেছিলেন, “নেইমার আগে মতো করে অনুশীলন করেন না, মদ খেয়ে তিনি  অনুশীলনে আসেন, তার শারীরিক ভাষাও মাতালের মতোই। নেইমার যেন এভাবেই পিএসজি’র ওপর প্রতিশোধ নিচ্ছেন।”

ড্যানিয়েল রায়োলোর বিস্ফোরক দাবির পর পিএসজি সমর্থকরাও নেইমারের তীব্র সমালোচনা করে। সুযোগ পেলেই তারকা ফুটবলারকে দুয়ো ধ্বনি দেয় প্যারিসের ক্লাবটির ভক্তরা। যদিও এতদিন নেইমার বিষয়টি নিয়ে মুখ খুলেননি হয়তো জবাব দেওয়ার জন্যে সুযোগও খুজছিলেন তিনি!

অবশেষে ফরাসি সাংবাদিককে জবাব দিলেন ব্রাজিলিয়ান তারকা। গেল রোববার লরিয়েঁ বিপক্ষে ৫-১ গোলে বড় জয়ে লিগ ওয়ান শিরোপার আরো কাছে পৌঁছে গেছে পিএসজি। ফরাসিদের বড় জয়ে জোড়া গোল করেছেন নেইমার। 

ঘরের মাঠে পিএসজি জয়ে নেইমারের দ্বিতীয় গোলটি ছিলো চোখ কপালে উঠার মতোই! মাঝমাঠেরও আগে থেকে বল নিয়ে এমবাপ্পের সঙ্গে নিখুঁত ওয়ান-টু পাসে বক্সে ঢুকে বল জালে জড়ান ৩০ বছর বয়সী তারকা।

ম্যাচশেষে গোল ভিডিও দিয়ে ড্যানিয়েল রায়োলোকে মোক্ষম জবাব দিলেন নেইমার। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে গোলটির ভিডিও শেয়ার করে ওই ফরাসি সাংবাদিককে ইঙ্গিত কতে ক্যাপশনে ব্রাজিলিয়ান তারকা লিখেছেন,

আমি ছিলাম ‘মাতাল’, এজন্যই এটি হয়েছে। আশেপাশে তো তারা এমন কিছুই বলেছে।