ক্রিকেট > ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট

চেন্নাই শিবিরে বিশাল ধাক্কা, টানা ৪ হারের পর ছিটকে গেলেন তারকা পেসারও

সর্বশেষ আসরে চেন্নাইয়ের চ্যাম্পিয়ন হওয়ার পেছনে গুরুত্বপূর্ণ অবদান ছিল দিপক চাহারের, নিয়েছিলেন ১৪ উইকেট।

ডেস্ক রিপোর্ট

১২ এপ্রিল ২০২২, বিকাল ৬:৮ সময়

[ deepakchahar-1598678009.jpg ]
সংগৃহীত

আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস, তবে এবারের টুর্নামেন্টে যেন জিততেই ভুলে গেছে মহেন্দ্র সিং ধোনি, রাবীন্দ্র জাদেজাদের দলটি। ৪ ম্যাচ খেলেও এখনো জয়ের মুখ দেখতে পারেনি চেন্নাই, এবার আরও বড় ধাক্কা খেলো তারা।

ইঞ্জুরির কারণে আইপিএলের বাকি অংশে খেলতে পারবেন না চেন্নাই সুপার কিংসের পেস বোলিং অলরাউন্ডার দিপক চাহার, সর্বশেষ আসরে ১৪ উইকেট নেওয়া এই পেসারের ছিটকে যাওয়া বড় ধাক্কা চেন্নাই সুপার কিংসের জন্য।

ইঞ্জুরি সমস্যা ছিলই, তবে ছিল সম্ভাবনাও। এবারের টুর্নামেন্টে এখনো মাঠে নামা না হলেও ইঞ্জুরি কাটিয়ে ফেরার অপেক্ষায় ছিল দিপক চাহার, কিন্তু ইঞ্জুরি থেকে ফিরতে গিয়ে নতুন করে ইঞ্জুরিতে পড়েছেন তিনি। চোটের ধরন এতটাই প্রকট যে, আইপিএলেই আর খেলা হবে না তার।

গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পান দিপক চাহার, সিরিজের তৃতীয় ম্যাচে মাংসপেশিতে টান লাগে তার। এরপর থেকেই ছিলেন মাঠের বাইরে, খেলা হয়নি ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও।

এপ্রিলের শেষ দিকে চাহারকে পাওয়ার আশা করেছিল চেন্নাই, কিন্তু নতুন করে চোট পাওয়ায় সেই সম্ভাবনাটুকুও শেষ হয়ে গেলো। উল্লেখ্য, আইপিএলের নিলামে ১৪ কোটি রুপিতে দিপক চাহারকে দলে নেয় চেন্নাই সুপার কিংস।