ক্রিকেট > আন্তর্জাতিক ক্রিকেট

'কিংবদন্তি' অ্যান্ডারসনকে বিরক্ত করতে চলেছেন হাসান আলী

জিমি অ্যান্ডারসনের সাথে ড্রেসিংরুম ভাগাভাগি করে নিতে মুখিয়ে আছেন হাসান আলী। 

ডেস্ক রিপোর্ট

১২ এপ্রিল ২০২২, দুপুর ১২:৪ সময়

[ InShot_20220412_081534034.jpg ]
ক্রিক উইক

২০২২ সালের ঐতিহ্যবাহী কাউন্টি চ্যাম্পিয়নশিপের জন্য পাকিস্তানের তারকা পেসার হাসান আলীকে দলে ভিড়িয়েছে স্বনামধন্য কাউন্টি দল ল্যাঙ্কাশায়ার। আসরের প্রথম ছয় ম্যাচের জন্য কাউন্টি দলটির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন পাকিস্তানের ডানহাতি এই পেসার।

যেখানে নতুন সতীর্থদের সাথে ড্রেসিংরুম ভাগাভাগি করে নিতে মুখিয়ে আছেন পাকিস্তানের তারকা পেসার। বিশেষত ইংল্যান্ডের কিংবদন্তি পেসার জিমি অ্যান্ডারসনের সাথে খেলার অপেক্ষায় রোমাঞ্চিত বোধ করছেন হাসান আলী।

ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা পেসারের কাছ থেকে শিখতে মরিয়া হয়ে আছেন তিনি। যেখানে শিখার তাগিদে ইংলিশ পেসারকে অনেক বেশি প্রশ্ন করার ইচ্ছার কথা জানিয়েছেন পাকিস্তানের ডানহাতি পেসার।

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট 'ইএসপিএন ক্রিকইনফো' কে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে হাসান আলী বলেন,

আমি এই সুযোগের জন্য ল্যাঙ্কাশায়ার ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাতে চাই। আমি খুব উত্তেজিত এবং তাদের খেলোয়াড়দের সাথে ড্রেসিংরুম ভাগ করার জন্য উন্মুখ হয়ে আছি। স্পষ্টতই সেখানে জিমি ভাই আছে, জিমি অ্যান্ডারসন। তাই আমি খুব খুশি এবং খুব উত্তেজিত।

অভিজ্ঞতার ভান্ডার জিমি অ্যান্ডারসনের থেকে বোলিংয়ের অনেক কিছু শিখতে পারবেন বলে আশাবাদী হাসান আলী। বিশেষত ক্রস-সিম বল করাটা আয়ত্ত করতে চান পাকিস্তানের পেসার। তিনি বলেন,

সত্যি বলতে, আমি আগে কখনো তার সাথে কথা বলিনি। কিন্তু এখন তাকে অনেক প্রশ্ন করতে হবে। আমি তাকে বিরক্ত করতে যাচ্ছি। (হাসি)... 

তিনি আরও যোগ করেন, 

আমরা জানি সে একজন দুর্দান্ত বোলার। সে বল দুই দিকেই সুইং করাতে পারদর্শী। আমি শিখবো কিভাবে সে বলকে দুই দিকে সুইং করে, বিশেষ করে ক্রস-সিম বল। আমি এটা শিখবো।