ক্রিকেট > আন্তর্জাতিক ক্রিকেট

কোহলির 'পাওয়ার' কমে গেছে: মাঞ্জরেকর

বিরাট কোহলির 'পাওয়ার গেম' কিছুটা কমেছে, বলছেন সঞ্জয় মাঞ্জরেকর।

ডেস্ক রিপোর্ট

১৩ এপ্রিল ২০২২, সকাল ৯:৪৪ সময়

[ InShot_20220413_094129832.jpg ]
ক্রিক উইক

অনেকদিন ধরেই স্বরুপে নেই বিরাট কোহলি। সাম্প্রতিক সময়ে ব্যাটে কিছু রান আসলেও, প্রতিপক্ষের বোলারদের শাসন করে চিরচেনা আগ্রাসী ব্যাটিংটা লম্বা সময় ধরেই দেখা যায়নি ভারতীয় তারকার কাছ থেকে। 

এমন অবস্থায় ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমান ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকর মন্তব্য করেছেন, বিরাট কোহলির 'পাওয়ার গেম' অনেকটাই হ্রাস পেয়েছে। ফলে টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের নামের প্রতি সুবিচার করে কোহলিসুলভ ব্যাটিং করতে পারছেন না তিনি।

এ প্রসঙ্গে এক অনুষ্ঠানে সঞ্জয় মাঞ্জরেকর বলেন,

বিরাট কোহলি কিছু রান করছেন ঠিকই, কিন্তু যখন আমি তাকে দেখি, আমি তার ছক্কা কতদূর যায় তার দিকে মনোযোগ দিই। বাউন্ডারির ​​কাছাকাছি, স্ট্যান্ডে বা দ্বিতীয় তলায়; না, সে এখন কেবল কোনওমতে বাউন্ডারির ​​দড়ি পার করছে।  আমি প্রায়শই গত বছর থেকে এটি বলে আসছি যে, বিরাট কোহলির পাওয়ার গেম কিছুটা কমেছে। 

অবশ্য সঞ্জয় মাঞ্জরেকর মনে করেন একবার বিরাট কোহলি তার পাঁচ, ছয় বছর পুরোনো ছন্দ ফিরে পেলে, আবারও নিজের চিরচেনা 'পাওয়ার গেম' দিয়ে প্রতিপক্ষের জন্য ত্রাস হয়ে উঠবেন।

সাবেক ভারতীয় ক্রিকেটার এ প্রসঙ্গে বলেন, 

পাঁচ-ছয় বছর আগে তিনি বড় বড় ছক্কা মারতেন। আমি সেদিকেই ফোকাস করব, সে ৫০ বা ৬০ রান করছে সেটাতে নয়। একবার তার পাওয়ার গেম ভালো হয়ে গেলে, আমি বলবো বিরাট কোহলি টি-টোয়েন্টি ক্রিকেটে স্বরুপে ফিরে এসেছেন।