ক্রিকেট > ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট

কোহলি না বাবর, কাভার ড্রাইভ মাস্টার হিসেবে কাকে বেছে নিলেন ফিঞ্চ!

অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চের কাছে জানতে চাওয়া হয়, ভিরাট কোহলি ও বাবর আজমের মধ্যে নিঁখুত কাভার ড্রাইভ খেলেন কে, এই শটে মাস্টার কে?

ডেস্ক রিপোর্ট

১৩ এপ্রিল ২০২২, দুপুর ১০:২৪ সময়

[ Picsart_22-04-13_10-22-16-032.jpg ]
সম্পাদিত ছবি

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত দুই ক্রিকেটার ভারতের ভিরাট কোহলি ও পাকিস্তানের বাবর আজম, দুজনের মধ্যে সেরা ব্যাটার কে সেটা নিয়ে দিনরাতই চলে তর্ক-বিতর্ক। এবার যুক্ত হলো নতুন এক বিতর্কের, যদিও নিজেকে সেই বিতর্ক থেকে দূরেই রাখলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। 

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিয়েছেন অ্যারন ফিঞ্চ, যদিও তার আইপিএলে খেলার কথা ছিল না। তবে ইংলিশ ওপেনার আলেক্স হেলস নিজেকে সরিয়ে নেওয়ায় সুযোগ পেয়েছেন ফিঞ্চ।

কলকাতার সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের সাথে আড্ডায় প্রশ্নোত্তরে মেতে ওঠেন অ্যারন ফিঞ্চ, সেখানেই এক দর্শক ফিঞ্চের কাছে জানতে চান পাকিস্তানের বাবর আজম ও ভারতের ভিরাট কোহলির মধ্যে সবচেয়ে নিঁখুত কাভার ড্রাইভ খেলেন কে, তার চোখে এই শটের মাস্টার কে?

ভারত ও পাকিস্তানের চিরবৈরী সম্পর্কের মধ্যে কোহলি কিংবা বাবর আজমের মধ্যে যাকেই বেছে নেওয়া হোক অন্য ক্রিকেটারের ভক্ত-সমর্থকদের তোপের মুখে পড়তে হবে সেটা ভালো করেই জানা অ্যারন ফিঞ্চের। যে কারণে সরাসরি কোন উত্তর না দিয়ে কৌশলের আশ্রয় নেন ফিঞ্চ।

ক্রিকেটের সবচেয়ে কঠিন এই প্রশ্নের জবাবে অ্যারন ফিঞ্চ বলেন, “কোহলি ও বাবর, তারা যখন এ শট খেলে, তখন চোখ জুড়িয়ে যায়।” অর্থাৎ কোহলি কিংবা বাবর কাউকেই কাভার ড্রাইভ মাস্টার হিসেবে বেছে নিতে পারেননি অজি এই অধিনায়ক।

পাকিস্তান সফর শেষে আইপিএলে যোগ দিয়ে এখনো মাঠে নামা হয়নি অ্যারন ফিঞ্চের, কোয়ারেন্টাইন পর্ব শেষে সবকিছু ঠিকঠাক থাকলে ১৫ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবেন ফিঞ্চ।