ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

আক্ষেপ নিয়ে ঢাকা লিগ থেকে বিদায় মোহামেডানের

কোটি কোটি টাকা খরচা করে দল গড়েও এইবার আসরে টিকে থাকতে পারেনি দলটি।

ডেস্ক রিপোর্ট

১৫ এপ্রিল ২০২২, রাত ১১:৫১ সময়

[ 62ea12ad-f7b3-4ac2-bfb2-69b2afe257a0.jpg ]
ডেইলি স্পোর্টসবিডি

অনানুষ্ঠানিকভাবে বাদ পড়াটা আগে থেকেই জেনে গিয়েছিল মোহামেডান। শেষ পর্যন্ত অপেক্ষাটা শুধু আনুষ্ঠানিকতার। মাশরাফির লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে শেষ ম্যাচে বড় ব্যবধানে জিতে আক্ষেপটাই বেড়েছে মোহামেডানের। 

বিকেএসপিতে শুক্রবার নিজেদের শেষ ম্যাচে ৮০ রানে জিতেছে ঢাকা মোহামেডান। টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৭.৫ ওভারে ৩০৭ রানে অলআউট হয় তারা। জবাবে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন রূপগঞ্জ ৪৯.১ ওভার খেলে করতে পারে ২২৭ রান।

এইবারের ঢাকা লিগে মোট দশটি ম্যাচ খেলে পাঁচটি ম্যাচে জিতেছে তারা, মোট দশ পয়েন্ট নিয়ে সুপার সিক্সে ওঠা হলো না মোহামেডানের। বাইলজ নিয়ম অনুসারে, সমান পয়েন্ট থাকার পরও হেড টু হেড নিয়মানুসারে লিজেন্ডস অব রুপগঞ্জ এবং গাজী গ্রুপ ক্রিকেটারস টিকিট পেয়েছে সুপার সিক্সের। 

পয়েন্ট টেবিলের সাত নম্বরে থেকে আসর শেষ করেছে মোহামেডান। শ্রীলঙ্কান কুশল মেন্ডিসের মারমুখী সেঞ্চুরীতে এইদিন বড় রান দাঁড় করাতে পারে মোহামেডান তবে রুপগঞ্জের নিয়মিত উইকেট পরা এবং রান রেটের ফারাক থাকায় মাশরাফির শেষ দিকেও জেতার কাছে যেতে পারেনি তারা। 

চারটি ছক্কার সাহায্যে ১৬ বলে ৩০ রান করেন মাশরাফি। এদিন মোহামেডানের হয়ে বিস্ফোরক এক ইনিংসে খেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। মাত্র ৪৭ বলে ৭০ রান করতে তিনি হাঁকান ৫ চার ও ৪ ছক্কা।