ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

পরকীয়া করতে গিয়ে স্ত্রীকে গাড়িচাপা দেবার চেষ্টা আর্জেন্টিনার ফুটবলারের

সম্প্রতি পরকীয়া করতে যাবার সময় হাতেনাতে স্ত্রীর কাছে ধরা খান সালভিও নামের আর্জেন্টাইন ফুটবলার।

ডেস্ক রিপোর্ট

১৫ এপ্রিল ২০২২, দুপুর ৩:১২ সময়

[ Picsart_22-04-15_15-10-31-551.jpg ]
সম্পাদিত ছবি

আর্জেন্টিনার এক উইঙ্গার খবরের শিরোনাম হয়েছেন ভিন্ন এক কারনে। মেসির সতীর্থ হিসেবে খেলেছেন ২০১৮ এর রাশিয়া বিশ্বকাপেও৷ অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে দুইবার জিতেছেন ইউরোপা। সম্প্রতি নিজের স্ত্রীকে গাড়ি চাপা দিতে চেষ্টা করে খবরের শিরোনাম হয়েছেন তিনি। 

এই আর্জেন্টাইন উইঙ্গার সংসার করছেন প্রায় দশ বছর। মডেল মাগালির সাথে দীর্ঘ দিনের সংসারে আছে দুই সন্তানও। সম্প্রতি পরকীয়া করতে যাবার সময় হাতেনাতে স্ত্রীর কাছে ধরা খান সালভিও নামের আর্জেন্টাইন ফুটবলার। রাস্তায় স্ত্রী গাড়ি আটকাতে গেলে তাকে গাড়ি চাপা দিতে যান তিনি। 

একপর্যায়ে গাড়ির ধাক্কায় পাশে ছিটকে পরে আহত হন স্ত্রী। পুলিশও চেষ্টা করে পরে আর ধরতে পারেনি সালভিওকে। এরপর পুলিশের কাছে অভিযোগ করেছে অসুস্থ মাগালি আরাভেনা। স্ত্রী মাগালি আরাভেনা পা এ খানিকটা চোট পেয়েছেন। 

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, "এক নারী তার স্বামীর সঙ্গে কথা বলার জন্য গাড়ির কাছে যান, যে গাড়িতে তার স্বামী আরেক নারীর সঙ্গে ছিলেন। অভিযুক্ত এমন অবস্থায় তাড়াতাড়ি গাড়ি নিয়ে মিসেস আরাভেনাকে ধাক্কা দিয়ে পালিয়ে যান।"

বুয়েনেস এইরেসের অ্যাম্বুলেন্স প্রধান আলবের্তো ক্রিসেন্তি জানিয়েছেন, "নগর পুলিশ আমাদের জানিয়েছে ব্যাপারটা। তারা একজন নারীকে খুঁজে পেয়েছে যে হাঁটুর নিচে চোট পেয়েছে। তবে, চোট অত গুরুতর ছিল না, তাকে হাসপাতালে নেওয়া হয়নি।"