ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

বিজয়ের প্রাইম ব্যাংকের কাছে লজ্জার হার আবাহনীর

বিজয় আজও ছিলেন ক্ষুরধার, ফিফটির সাথে বাকিদের ছোট ছোট সংগ্রহে দারুণ লড়াকু স্কোর দাঁড় করাতে পারে প্রাইম ব্যাংক।

ডেস্ক রিপোর্ট

১৮ এপ্রিল ২০২২, বিকাল ৭:১৯ সময়

[ prothomalo-bangla_2022-04_88645be1-f853-4620-b8cf-67ac33560a4d_Bijoy_of_P_Bank_player_reacts_after_he_out_during_their_dpdcl_match__2.webp ]
প্রথম আলো

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের ম্যাচ নিয়ে বাড়তি আবেদন তো ছিলই। তাছাড়া সুপার লিগে শের ই বাংলার ম্যাচগুলো দেখানো হয় সরাসরি। সেকারণেই ভাল করার তাড়নাও থাকে অনেক বেশি। আনামুল হক বিজয়ের চওড়া ব্যাটে চড়ে দারুণ ফর্মে থাকা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে খেই হারিয়েছে আবাহনীও। আবাহনীর বিপক্ষে ম্যাচটি বিজয়ের জন্যও বড় একটি ম্যাচ, নাম করা সব বোলারদের বিপক্ষেও বিজয় কেমন ব্যাট করেন সেটা দেখার অপেক্ষায় ছিল সবাই। 

বিজয় আজও ছিলেন ক্ষুরধার, ফিফটির সাথে বাকিদের ছোট ছোট সংগ্রহে দারুণ লড়াকু স্কোর দাঁড় করাতে পারে প্রাইম ব্যাংক। টসে জিতে প্রাইম ব্যাংককে ব্যাট করতে পাঠায় ঢাকা আবাহনী। মিরপুরের উইকেটে ২৭৩ রান একদম কমও না আবার খুব সুবিধাজনকও না। কিন্তু, এই রানকেই যেন বিরাট বড় করে ফেললো আবাহনীর ব্যাটসম্যানরা। জবাব দিতে নেমে স্পিন ধকল সামলাতে না পেরে অলআউট ১৩১ রানেই। 

১৪২ রানের বিরাট ব্যবধানের জয়ে আবাহনীকে প্রাইম ব্যাংক অলআউট করেছে ৩২.৪ ওভারেই। রাকিবুল এবং নাসির হোসেন নিয়েছেন তিনটি করে উইকেট। ১১ ম্যাচে চতুর্থ হারের স্বাদ পাওয়া আবাহনীর পয়েন্ট ১৪। প্রাইম ব্যাংকের নামের পাশেও রয়েছে সমান পয়েন্ট। ২০ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় সবার উপরে আছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দুইয়ে থাকা লিজেন্ডস অব রূপগঞ্জের অর্জন ১৬ পয়েন্ট।

লিটন দাস আবাহনীর হয়ে দারুণ কিছু করার সুবাতাস দিলেও ৩০ বলে ২৩ করে ফিরে যান বোল্ড হয়ে। তবে সব আলোটা যেন বিজয়ের উপর। আনামুল হক বিজয়ের ৭৭ রানের উপর চড়ে বসে প্রাইম ব্যাংক যে ভিত পেয়েছে সেখানেই তো জয়ের এপিটাফ লেখা হয়ে গেছে। ম্যাচ সেরার পুরস্কারটাও তাই বিজয়ের পকেটেই।