ফুটবল > ক্লাব ফুটবল

পল পগবাকে বাজে ভাষায় গালি!

নরউইচের বিপক্ষে ম্যাচের দিন বেশ অফ ফর্মে ছিলেন এই বিশ্বকাপজয়ী তারকা। স্ট্রাইকারদের একটাও কি পাস দিতে পারেননি পল পগবা।

ডেস্ক রিপোর্ট

১৭ এপ্রিল ২০২২, দুপুর ১:১২ সময়

[ Paul_Pogba.webp ]
গেটি ইমেজ

ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ ফ্রান্স তারকা পল পগবাকে ধরে রাখতে চাইছে আরো লম্বা সময়ের জন্য। আর এতে করে ক্লাবটির সবথেকে বেশি বেতনের খেলোয়াড় হবেন তিনি। তবে এতেই যেন ক্ষোভ প্রকাশ করেছেন ক্লাবটির সমর্থকেররা। ক্লাবটির সমর্থকেরা নরউইচের সাথে ম্যাচের দিন পল পগবাকে গালি দিয়েছে বাজে ভাষায়। যখন পল পগবাকে সাবস্টিটিউট করা হচ্ছিলো তখন গ্যালারী থেকে পল পগবাকে ‘ফা** অফ’ বলে গালি দেওয়া হয়। 

নরউইচের বিপক্ষে ম্যাচের দিন বেশ অফ ফর্মে ছিলেন এই বিশ্বকাপজয়ী তারকা। স্ট্রাইকারদের একটাও কি পাস দিতে পারেননি পল পগবা। শুরুতে ম্যানইউ আক্রমণ ভাগ সেকারণেই খেই হারিয়ে ফেলে মিডফিল্ড থেকে ঠিকমত বলের যোগান না পেয়ে। 

এই ব্যাপারে কথাও বলেছেন ম্যানইউ এর জার্মান ফুটবলার র‌্যাঙ্গনিক। তিনি বলেন, "আমি এটা নিজ কানে শুনিনি তবে ম্যাচের পর আমি জানতে পেরেছি এমন কিছু হয়েছে। আমি সমর্থকদের হতাশা বুঝতে পেরেছি কিন্তু এককভাবে কাউকে এভাবে দায়ী করে আক্রমণ করাটা ঠিক না। “ 

এ বছর ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে চুক্তিও শেষ হয়ে যাচ্ছে পল পগবার। সে হিসেবে পল পগবা ফ্রি ট্রান্সফার হিসেবে যেতে পারবেন যে কোন ক্লাবে। কিন্তু রেড ডেভিলরা চাইছে এই ফরাসি মিডফিল্ডারের সাথে আরো লম্বা সময় চুক্তি করতে আর সেখানেই ফ্যানদের আপত্তি বলেই ক্ষোভটা মাঠে প্রকাশ পেয়েছে। 

সমর্থকদের এমন আক্রমণের পর পল পগবাকে নিয়ে আলাদা করে ভাবতে পারে ক্লাবটি আবার একইসাথে ক্লাবের সাথে নতুন বাড়তি চুক্তির পথে আর না যাওয়ার কথাও ভাবতে পারেন পল পগবা নিজেও।