ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

সন্তান হারানো বাবা রোনালদো জানিয়েছেন, তিনি বিধ্বস্ত

যমজ সন্তানদের একজন মারা গেছেন।

ডেস্ক রিপোর্ট

১৯ এপ্রিল ২০২২, সকাল ৪:৩১ সময়

[ IMG_20220419_043108.jpg ]
ইন্টারনেট

সন্তান হারানোর যন্ত্রণা যে কতটা কঠিন তা আজ বুঝতে পারলেন ফুটবলের অন্যতম সেরা মানব ক্রিশ্চিয়ানো রোনালদো। গত অক্টোবরে জানিয়েছিলেন, বান্ধবী জর্জিনার গর্ভে আছে তাদের যমজ দুই সন্তান। কিন্তু তাদেরই একজন মারা গেছেন। ছেলে সন্তান মারা গেলেও বেঁচে গিয়েছে মেয়ে সন্তান। এমন করুণ সময়ে রোনালদো আবদার জানিয়েছেন নিজেদের একটু ব্যক্তিগত সময় একা ছেড়ে দেওয়ার জন্য এবং গোপনীয়তা রক্ষার জন্য। 

রোনালদো লিখেছেন, "খুব গভীর কষ্ট নিয়ে জানাচ্ছি, আমাদের ছেলে শিশুটি মারা গেছে। যেকোনো বাবা-মায়ের জন্যই এটা সবচেয়ে কষ্টকর। মেয়ে শিশুটি জন্ম নেওয়ায় এই কষ্টের মুহূর্তে খানিকটা আশা নিয়ে লড়াই করতে পারছি। চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এই অপূরণীয় ক্ষতিতে আমরা বিধ্বস্ত হয়ে পড়েছি এবং কঠিন সময় কাটিয়ে উঠতে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার অনুরোধ করছি সবার কাছে। আমাদের ছেলে শিশু, তুমি আমাদের দেবদূত। আমরা সব সময় তোমাকে ভালোবাসবো।"

গত অক্টোবরে রোনালদো যমজ সন্তান পৃথিবীতে আসার সুখবর দিতে রোনালদো লিখেছিলেন, "আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমরা যমজ সন্তানের অপেক্ষায় আছি। আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ। তোমাদের দেখা পাওয়ার অপেক্ষায় আছি।"

রোনালদো মোট চার সন্তানের পিতা। প্রথম সন্তানের মা এর পরিচয় জানা যায়নি এখনো। ক্রিশ্চিয়ানো জুনিয়র জন্ম নিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, সেখান থেকে মাদ্রিদে আসেন তিনি। ক্রিশ্চিয়ানো রোনালদোর এই খারাপ সময়ে পাশে থাকতে সমবেদনা জানিয়েছেন পর্তুগালের অনেক ফুটবলার। ম্যানইউ সতীর্থরাও শোক প্রকাশ করেছেন বিভিন্ন মাধ্যমে।