ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

মেলবোর্নের ক্রিকেট মাঠে ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ !

প্রয়াত কিংবদন্তি শেন ওয়ার্নের ঘরের মাঠে মুখোমুখি হবে দুই চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা।

ডেস্ক রিপোর্ট

২০ এপ্রিল ২০২২, বিকাল ৭:৩ সময়

[ x35vk89nt1n2cpeq_1637119899.webp ]
ইন্টারনেট

অস্ট্রেলিয়ার ঘরের মাঠ এমসিজি বা মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হতে যাচ্ছে লিওনেল মেসির আর্জেন্টিনা ও নেইমারের ব্রাজিল। কাতার বিশ্বকাপ উপলক্ষ্যে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে দল দুইটি। প্রয়াত কিংবদন্তি শেন ওয়ার্নের ঘরের মাঠে মুখোমুখি হবে দুই চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। অস্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন জুন মাসের ১১ তারিখে মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। 

পাকুলা বলেছেন, "আলোচনার ভিত্তিতে আমরা আশা করছি, মেসি ও নেইমারের মতো খেলোয়াড়েরা খেলবেন। আমরা এ বিষয়ে শতভাগ নিশ্চয়তা দিতে পারছি না। তবে আমাদের বলা হয়েছে, বিশ্বকাপের প্রস্তুতি নিতে ম্যাচটি তাদের জন্য গুরুত্বপূর্ণ। এমন ম্যাচে লাখ লাখ দর্শক চোখ রাখবেন মেলবোর্নে। ভিক্টোরিয়াতেও অনেক পর্যটকের সমাগম হবে।"

দুইদেশের সর্বশেষ লড়াইটা ঠিকঠাক ভালো মত শেষ হয়নি মাঠে। আর্জেন্টিনার চার ফুটবলারের বিরুদ্ধে কভিড নীতিমালা সম্পর্কিত আইন দেখিয়ে ম্যাচ খেলতে অস্বীকৃতি জানায় ব্রাজিল। কাতার বিশ্বকাপ বাছাইপর্বের সেই ম্যাচে পরে আর্জেন্টিনাকেই পয়েন্ট দিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার থেকে ব্রাজিল-আর্জেন্টিনা প্রীতি ম্যাচের টিকিট বিক্রি শুরু করবে অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া রাজ্য প্রশাসন।