ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

তামিম-বিজয়ের ব্যাটে হতাশা বাড়লো শেখ জামালের

শুরুতে ব্যাট করতে নেমে ২৩১ রানের সংগ্রহ দাড় করাতে পারে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ডেস্ক রিপোর্ট

২৪ এপ্রিল ২০২২, বিকাল ৭:২৯ সময়

[ prothomalo-bangla_2022-04_3c993c67-5d23-4433-80f6-2621492059b9_P_Bank_players_reacts_after_Saifuddin_out_during_their_dpdcl_match__2.webp ]
প্রথমআলো

বিকেএসপিতে সুপার লিগের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে বড় ব্যবধানে হারিয়েছে তামিম, বিজয়দের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। শুরুতে ব্যাট করতে নেমে ২৩১ রানের সংগ্রহ দাঁড় করাতে পারে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সেই রান তাড়া করতে নেমে দুই ওপেনার যেভাবে শুরু করেছেন তাতেই ম্যাচটা হেরে গেছে শেখ জামাল। ওপেনার তামিম ইকবাল খান এবং এনামুল হক বিজয়ের উইলোবাজির কাছেই হেরেছে শেখ জামাল। এই ম্যাচ জিতলেই অনানুষ্ঠানিকভাবে শিরোপা জিতে যেত ক্লাবটি, সেই অপেক্ষা বাড়ছে। 

তামিম ইকবাল শুরুতে কিছুটা ধরে খেলেছেন, সেই সময়ে রান একটু দ্রুত বের করেছেন ফর্মে থাকা এনামুল হক বিজয়। তামিম পরে মারমুখী হয়েছেন, খেলেছেন ৮৫ বলে ৯০ রানের ইনিংস। এনামুল হক বিজয় করেছেন ৬৬ বলে ৫২ রান। এই দুই ওপেনারের বিদায়ের পর বাকি কাজটা শেষ করেছেন মোহাম্মদ মিথুন এবং শাহাদত হোসেন দিপু। মিথুন করেছেন ৩১ এবং দিপু করেছেন ৫২ রান। 

শেখ জামালের দুই ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ এবং মুশফিকুর রহিম ইঞ্জুরিতে পড়েছেন ফিল্ডিং করবার সময়। শেখ জামালের হয়ে ৭১ রান করেছেন নুরুল হাসান সোহান। মেহেদী হাসান মিরাজ করেছেন ৩১ বলে ৪৭ রান। মুশফিকুর রহিম করেছেন ২৯ বলে ১৪ রান। লিগে এখনো দুই ম্যাচ বাকি আছে শেখ জামালের, এই দুই ম্যাচে যেকোন একটি ম্যাচ জিততে পারলেই লিগ শিরোপা হাতে উঠবে ধানমন্ডির রাজাদের হাতে।