ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

টেস্ট দলের মিরাজ-মুশফিকের চোট কাটিয়ে উঠবে বাংলাদেশ?

 দল ঘোষণার দিনই চোটে পড়েছেন দুইজন গুরুত্বপূর্ণ সদস্য মেহেদী হাসান মিরাজ এবং মুশফিকুর রহিম।

ডেস্ক রিপোর্ট

২৪ এপ্রিল ২০২২, রাত ১১:৫৮ সময়

[ a05w8995.jpg ]
ডেইলি স্টার

আজ তো ঘোষণাই হয়ে গেল শ্রীলংকার বিপক্ষের প্রথম টেস্টের দল কিন্তু দল ঘোষণার দিনই চোটে পড়েছেন দুইজন গুরুত্বপূর্ণ সদস্য মেহেদী হাসান মিরাজ এবং মুশফিকুর রহিম। বিকেএসপিতে আজ শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং প্রাইম ব্যাংকের ম্যধকার ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান মিরাজ এবং মুশফিক। বাউন্ডারি লাইন থেকে খানিকটা সামনে এসে ক্যাচ নিতে গিয়ে চোট পান মিরাজ। আঙুলের প্রচন্ড ব্যথার কারণে ঠিকমত হাঁটতেই পারছিলেন না তিনি। সেসময়েই সাথে সাথে হাসপাতালে নেওয়া হয় তাকে। স্ক্যান রিপোর্ট কি আছে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। 

মিরাজকে নিয়ে চিন্তায়ও টিম ম্যানেজমেন্ট। মিরপুরে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, তারা আশাবাদী দ্রুতই সেরে উঠবেন মিরাজ, "চিন্তা তো অবশ্যই। আলাপ হয়েছে। ওখানের ফিজিওদের সঙ্গে কথা হয়েছে। যে আঙ্গুলে ব্যথা পেয়েছে আশা করছি ওটা ৮-১০ দিনের মধ্যে ভাল হয়ে যাবে।' একইদিনে চোট পেয়েছেন মুশফিকুর রহিমও। জানানো হয়েছে মুশিকে সর্বক্ষন ডাক্তারের নজরে রাখা হয়েছে। 

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।