ফুটবল > ক্লাব ফুটবল

যৌবন ধরে রাখতে পর্ন তারকাদের ইনজেকশন নিচ্ছেন রোনালদো!

রোনালদোর যৌবন ধরে রাখার রহস্য জানিয়েছে মার্কা।

ডেস্ক রিপোর্ট

১৯ জুলাই ২০২২, দুপুর ৩:৯ সময়

[ Screenshot_20220719-150540_Gallery.jpg ]

বয়স এখন ৩৭। কিন্তু, ক্রিশ্চিয়ানো রোনালদোর ফিটনেস এখনও তরুণদের মতোই। কয়দিন আগে পর্তুগিজ মহাতারকা নিজেই বলেছিলেন, এখনও নিজেকে ২০ বছর বয়সী ভাবেন! 

কিন্তু, কিভাবে ইউনাইটেড তারকা নিজেকে ফিট রাখেন? কিভাবে এখনও তাগড়া জোয়ানের মতোই পেটানো শরীর আন্তর্জাতিক ফুটবলে সর্বকালের সর্বোচ্চ গোলদাতার? স্থানীয় পত্রিকা লা রাজনের বরাতে স্প্যানিশ পত্রিকা এর পিছনের রহস্য জানিয়েছে মার্কা। 

পত্রিকাটির দাবি, ক্রিশ্চিয়ানো রোনালদোর যৌবন ধরে রাখার পিছনে রয়েছে এক ধরনের বিশেষ ইনজেকশন। ‘বোটক্স ইনজেকশন’ নামক এটি সাধারণত নীল দুনিয়ার তারকারা ব্যবহার করে থাকেন। 

মার্কা জানিয়েছে, এমনিতেই নিজের শারিরিক ফিটনেস ধরে রাখতে নিয়মিত কঠোর অুনশীলন এবং জিমে ঘাম ঝড়ান রোনালদো।এছাড়াও নিজের খাদ্যাভাস নিয়েও বেশ সচেতন ৩৭ বছর বয়সী এই তারকা। এর সঙ্গেই তিনি নিয়েছেন বোটেক্স ইনজেকশন। 

রোনালদো মুখে এরই মধ্যে বেশ ইনজেকশনটি ব্যবহার করেছেন। এমনকি, যৌনাঙ্গের পুরুত্ব বৃদ্ধি করতে পর্তুগিজ সুপারস্টার নাকি ইনজেকশনটি যৌনাঙ্গেও  ব্যবহার করেছেন।

সাধারণত পেশাদার পর্নো তারকারা বোটক্স ইনজেক শন ব্যবহার করে থাকেন। এটি ব্যবহার করে যৌনাঙ্গের পুরুত্ব এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত বাড়তে পারে। যা প্রায় দুই বছর স্থায়ী হয়।