ফুটবল > ক্লাব ফুটবল

ফের ‘মাস্তানি’ করে চেলসির কাছ থেকে খেলোয়াড় ‘ছিনতাই’ করছে বার্সা!

‘গরীব’ বার্সার কাছে আবারও হারতে বসেছে ব্লুজরা।

ডেস্ক রিপোর্ট

২৩ জুলাই ২০২২, দুপুর ৪:৩২ সময়

[ 20220723_161422.jpg ]

মাত্রই বার্সেলোনার কাছে বড় ধরা খেল চেলসি। এইতো কয়দিন আগে ব্লুজদের ‘নাকের ডগা’ থেকে রাফিনিয়াকে দলে ভেড়ায় কাতালানরা। ব্রাজিলিয়ান উইঙ্গারের সঙ্গে প্রাথমিক আলাপ পাকাপোক্ত করে ফেললেও শেষ পর্যন্ত লিডস ইউনাইটেড থেকে ২৫ বছর এই তারকাকে স্টামফোর্ড ব্রীজে আনতে পারেনি দলটি।

দুই সপ্তাহ যেতে না যেতেই আবারও বার্সেলোনার কাছে ছিনতাইয়ের শিকার হচ্ছে সাবেক ইউরোপ চ্যাম্পিয়নরা। এবার, রীতিমতো মাস্তানী করেই চেলসির মুখের খাবার কেড়ে নিচ্ছে কাতালানরা।

গ্রীষ্মকালীন দলবদলে রুডিগার ও ক্রিস্টেনসনকে হারিয়ে দীর্ঘদিন ধরেই নিজেদের রক্ষণভাগের শক্তি বাড়াতে সেভিয়ার জুলেস কুন্ডেকে দলে ভেড়ানোর পরিকল্পনা করে আসছে চেলসি। এই নিয়ে স্প্যানিশ ক্লাবটির সঙ্গে মৌখিক আলাপও সম্পন্ন করে ফেলেছিলো ব্লুজরা।

সেভিয়াল কুন্দের জন্য ৫৫ মিলিয়ন দাবি করে। চেলসিও ফরাসি তারকার জন্য স্প্যানিশ ক্লাবটির চাওয়া অর্থই দিতে রাজি হয়। তাই, বর্তমান সময়ের অন্যতম সেরা এই সেন্টারব্যাকের স্টামফোর্ড ব্রীজে আসা শুধু সময়ের অপেক্ষা ছিলো।

ঠিক এমনই সময়ে বার্সেলোনাও কুন্দের ওপর আগ্রহ প্রকাশ করে। মূলত, ভঙ্গুর রক্ষণকে বদলে দিতে কোচ জাভি দলে চান ফরাসি ডিফেন্ডারকে। তিনি দলে এলে কাতালানদের প্রথম একাদশেও নিশ্চিত জায়গা করে নিবেন।

এতেই নাকি পটে গেছেন জুলেস কুন্দে। চেলসির সঙ্গে প্রাথমিক আলাপ সেরে ফেললেও ২৩ বছর বয়সী এই ডিফেন্ডারের গন্তব্য নাকি এখন ন্যু ক্যাম্পে হতে যাচ্ছে। 
বার্সেলোনার দলবদল বিষয়্র বিশ্বস্ত সাংবাদিক জেরার্ড রোমেরো এমন খবরই দিয়েছেন।


রোমেরো জানান, সকালে জুলেস কুন্দের বিষয়ে বার্সেলোনা এবং সেভিয়ার মধ্যে চুক্তি সম্পন্ন হয়েছে। চুক্তিটি ৯৯ শতাংশ সম্পন্ন। আগামী কয়েক ঘন্টার মধ্যে অলৌকিক কিছু না ঘটলে নিশ্চিত ফরাসি এই সেন্টার-ব্যাক বার্সেলোনার খেলোয়াড় হতে যাচ্ছে।