ফুটবল > ক্লাব ফুটবল

‘দুনিয়া উল্টে গেলেও’ পিএসজিতেই থাকতে চান নেইমার!

আবারও মেসি-এমবাপ্পেদের সঙ্গে থাকার কথা জানিয়ে দিলেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়।

ডেস্ক রিপোর্ট

২৪ জুলাই ২০২২, দুপুর ১:৪ সময়

[ 20220724_125847.jpg ]

গেল দলবদলের বাজারে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদকে হতাশ করে কিলিয়ান এমবাপ্পেকে ধরে রাখতে সক্ষম হয় পিএসজি। আর তাতেই জোর গুঞ্জন শুরু, নেইমারকে চলে যেতে হবে পিএসজি ছেড়ে। ক্লাবটির কর্মকর্তারাই নাকি চিন্তা করছেন নেইমারকে বিক্রি করে দেবেন!

২০১৭ সালে অনেক আশার বেলুন ফুলিয়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিসে আসেন নেইমার। ফরাসিদের হয়ে যে মিশন ছিলো ব্রাজিলিয়ান তারকার সেটা তো পূরণ হয়ইনি, বরং ৩০ বছর বয়সী তারকার পেছনে উল্টো পিএসজির আরো খরচই হচ্ছে শুধু।

যদিও বারবারই নেইমার বলেছেন, পিএসজির হয়েই খেলে যেতে চান। এমন অবস্থায়, নিজেই পিএসজিতে থেকে যাওয়ার বন্দোবস্ত করেন ব্রাজিলিয়ান তারকা। পিএসজির সঙ্গে পুরনো চুক্তির ফাঁকফোকর বের করে ফরাসি ক্লাবটির সঙ্গে নিজের চুক্তির মেয়াদ নিজেই আরো বাড়িয়ে নেন ৩০ বছর বয়সী এই তারকা। 

এবার আবারও পিওসজির হয়ে খেলে যাওয়ার কথা জানালেন তিনি। প্যারিসিয়ানরা আদো নেইমারকে নিয়ে কি পরিকল্পনা করেছেন জানেন না তিনি, তবে দুনিয়া উল্টে গেলেও ক্লাবটির হয়ে খেলতে চান ব্রাজিলিয়ান পোষ্টারবয়।

গতকাল (শনিবার) জাপানে প্রাক-মৌসুমের প্রস্তুতি ম্যাচে উরুয়া রেডসের বিপক্ষে পিএসজির ৩-০ গোলের বড় জয়ের পর আরও একবার প্যারিসের ক্লাবটির হয়ে খেলে যাওয়ার কথা জানান নেইমার। ম্যাচশেষে ৩০ বছর বয়সী এই তারকা বলেন,

“আমি পিএসজিতেই থাকতে চাই। ক্লাবের কেউ আমাকে আমার ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে কিছু বলেনি। পরিস্থিতি যেমন আছে তেমনই।”

“আমি আসলে জানি না আমাকে নিয়ে তাদের কি ধরনের পরিকল্পনা আছে -তবে আমি থাকতে চাই।”