ক্রিকেট > আন্তর্জাতিক ক্রিকেট

বাবরের ভালোবাসার জবাব দিয়ে কোহলি বললেন, ‘তুমি আরও বড় হও, আরও ভালো খেলো’

প্রায় সাড়ে ৪০ ঘন্টা পর বাবর আজমের টুইটের জবাব দিলেন কোহলি।

ডেস্ক রিপোর্ট

১৬ জুলাই ২০২২, বিকাল ৭:৫৫ সময়

[ 20220716_194536.jpg ]
টুইটার

সময়টা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। সব ফরম্যাটে মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে কোন শতক ছাড়াই ৭৮ ইনিংস পার করে ফেললেন ভারতের সাবেক অধিনায়ক। এই সময়ের মধ্যে ২৪টি অর্ধশতক পেলেও কোহলি ব্যাট হাসছে না এরচেয়ে বেশি। এরমধ্যে সাম্প্রতিক সময় ব্যাটেও রানের খরা যাচ্ছে খুব। 

গেল দশকের সেরা ব্যাটারের অবস্থা এতটাই প্রতিকূলে যে, এই ক্রিকেটারকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বসিয়ে দেওয়ারও কথা বলছেন অনেকে। যদিও তাঁর এমন খারাপ সময়ে নিজ দলের অধিনায়ক থেকে শুরু করে অনেককেই পাশে পেয়েছেন কোহলি। 

কোহলির পাশে দাঁড়ায়িছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও। গত বৃহস্পতিবার ভারতীয় ব্যাটারকে সমর্থন জানিয়েই টুইটারে কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে বর্তমান সময়ের ওয়ানডে ও টি-টোয়েন্টির সেরা ব্যাটার লিখেছেন, "এটাও (খারাপ সময়) কেটে যাবে। শক্ত থাকুন।"

রাজনৈতিক কিংবা ক্রিকেটীয় ময়দানে ভারত-পাকিস্তান, একে-অপরের চির প্রতিদ্বন্দ্বী। মাঠের ক্রিকেটেও দুই দলের কোনো দল একে-অপরকে ছেড়ে কথা বলে না। তারপরও কোহলির এমন দুঃসময়ে বাবর আজমের এই সমর্থন মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। সবার প্রশংসার জোয়ারে ভাসেন পাক অধিনায়ক। 

এবার বাবর আজমের ভালোবাসার জবাব দিয়েছেন বিরাট কোহলিও। প্রায় সাড়ে ৪০ ঘন্টার পর সাবেক ভারতীয় অধিনায়ক পাক তারকার টুইটের জবাব দিলেন।

নিজের দুঃসময়ে পাক ব্যাটারকে পাশে পেয়ে ধন্যবাদ জানান কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটে ৭০টি সেঞ্চুরির মালিক লিখেছেন,

“ধন্যবাদ। তুমি আরও বড় হও, আরও ভাল খেলো। তোমাকে শুভেচ্ছা জানাই।”