ফুটবল > ক্লাব ফুটবল

আমাকে নিয়ে মিথ্যে না বললে সাংবাদিকদের ‘আয় রোজগার’ হয় না, কড়া জবাব রোনালদোর

সাংবাদিকদের শূলে চড়িয়ে পর্তুগিজ মহাতারকা বললেন, তোমরা অবশ্যই একদিন সত্যি খবর পেয়ে যাবে।

ডেস্ক রিপোর্ট

২৯ জুলাই ২০২২, রাত ৮:৫৯ সময়

[ Screenshot_20220729-205333_Gallery.jpg ]

গত মৌসুমে অনেক আশার ফানুস উড়িয়ে ওল্ড ট্রাফোর্ড ফিরেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দীর্ঘ এক দশক পর ‘ঘরের ছেলে’ ঘরে ফেরায় উল্লাসে মেতে উঠেছিলো রেড ডেভিল ভক্তরা। রোনালদোর আগমণে বুঝি এবার দীর্ঘদিনের শিরোপা খরা কাটবে ইউনাইটেডের, এমন স্বপ্ন ই দেখছিলো ক্লাবটি।

মাত্র এক মৌসুমেই রোনালদোর আশার ফানুস উবে গেছে। নিজে প্রত্যাশিত পারফরম্যান্স করেছেন বটে, তবে ইউনাইটেডের ভাগ্যে ফিরেনি একটুও। উল্টো, ফের উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকেও ছিটকে গেছে দলটি। 

এমন অবস্থায়, পর্তুগিজ মহাতারকা নাকি আর ম্যান ইউনাইটেডে থাকতে চান না। ইউরোপে সবচেয়ে সেরা প্রতিযোগিতায় খেলার আশায়ই  সিআরসেভেন নাকি ওল্ড ট্রাফোর্ড ছাড়া আগ্রহের কথা ঠারেঠোরে জানিয়ে দিয়েছেন।

রোনালদো ইউনাইটেড ছাড়ার কথা উঠার পরই, ৩৮ বছর বয়সী এই তারকা বারবার সংবাদমাধ্যমে খবর হয়েছেন। প্রতিদিনই কোন না কোন ক্লাবের সঙ্গে তাঁর দলবদলের গুঞ্জন উঠছেই।

যদিও যেগুলির বেশিভাগই নেতিবাচক খবর। গ্রীষ্মকালীন দলবদলে বাজারে রোনালদোকে নিয়ে বেশিরভাগই খবরই হয়েছে, বিভিন্ন ক্লাবে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার ‘প্রত্যাখ্যান’ হওয়ার খবর!

সাম্প্রতিক সময়ে এসব চুঞ্জন নিয়ে এতদিন চুপ থাকার পর অবশেষে মুখ খুলেছেন রোনালদো। পর্তুগিজ মহাতারকা রীতিমতো সাংবাদিকদের শূলে চড়িয়েছেন। 

ম্যান ইউনাইটেড ফরোয়ার্ড ক্ষোভ প্রকাশ করে বলেই ফেলেন, আমাকে নিয়ে মিথ্যে খবর প্রকাশ না করলে সাংবাদিকদের আয় রোজগারও হয়না। টুইটারে নিজেকে নিয়ে করা একটি মিথ্যা খবরের জবাবে রিটুইট করে এমন কড়া কথা বলেছেন পর্তুগিজ মহাতারকা। 

“আমার সম্পর্কে একদিন কথা না বলে থাকতে পারাটা অসম্ভব। এছাড়া তো সাংবাদিকরা আর আয় রোজগার করতে পারেনা। তারা জানে যে তারা আমার সম্পর্কে মিথ্যা না বললে মানুষকে আকর্ষণ করতে পারবেনা। এভাবে  চলতে থাকুক, তোমরা অবশ্যই একদিন সত্যি খবর পেয়ে যাবে।”