ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

শেষ টি-টোয়েন্টিতে দলে ফিরলেন মাহমুদউল্লাহ রিয়াদ

নুরুল হাসান সোহানের ইঞ্জুরীতে দলে ফেরানো হলো বিশ্রামে পাঠানো মাহমুদউল্লাহ রিয়াদকে

ডেস্ক রিপোর্ট

১ আগস্ট ২০২২, বিকাল ৬:১৯ সময়

[ images - 2022-08-01T181757.162.jpeg ]

নুরুল হাসান সোহানকে আপাতত ইঞ্জুরীর কারনে তিন সপ্তাহের জন্য দলের বাইরে থাকতে হচ্ছে। শেষ টি-টোয়েন্টিতে তাই অধিনায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন না তিনি। আপদকালীন অধিনায়ক করা হয়েছে মোসাদ্দেক সৈকতকে৷ নুরুল হাসান সোহানের পরিবর্তে দলে এসেছেন সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। 

ওয়ানডে দলে থাকলেও টি-টোয়েন্টি থেকে বিশ্রামে পাঠানো হয়েছিল অভিজ্ঞতম এই ব্যাটসম্যানকে। সোহানের ইঞ্জুরীতে আবারো দলে ফিরলেন তিনি। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটিতে একাদশে থাকলে মাহমুদউল্লাহ রিয়াদের পারফরম্যান্স এর উপর নির্ভর করবে এশিয়া কাপে তার দলে থাকা না থাকা।

চলতি টি-টোয়েন্টি সিরিজে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমকে বিশ্রামে পাঠিয়ে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছিল বিসিবি। সোহানকে অধিনায়ক করে নতুন ঘরানার টি-টোয়েন্টি খেলার প্রত্যয় ব্যক্ত করে টিম ম্যানেজমেন্ট। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বোলারদের ব্যার্থতা এবং ওপেনিংয়ে বাজে পারফরম্যান্স এর কারনে হেরে যায় বাংলাদেশ। 

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেই আবারো ঘুরে দাড়াতে পারে বাংলাদেশ । মোসাদ্দেক সৈকতের পাঁচ উইকেটে তুলনামূলক সহজ জয় তুলে নেই বাংলাদেশ। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ ও জিম্বাবুয়ে সিরিজ জিততে মুখোমুখি হবে ২ আগস্ট।