ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

ছক্কার লড়াইয়ে তামিমকে হারানো ইমন অভিষেকের অপেক্ষায়

হারারে স্পোর্টস ক্লাব মাঠে তামিম ভক্ত পারভেজ ইমন ও তামিম ইকবাল খানের মাঝে দেখা গেলো ছক্কার লড়াই

ডেস্ক রিপোর্ট

২ আগস্ট ২০২২, দুপুর ১০:৪৮ সময়

[ InShot_20220802_104134593.jpg ]

তামিম ইকবালের বড় ভক্ত পারভেজ ইমন। টি-টোয়েন্টিতে বাংলাদেশ জাতীয় দলের হয়ে সম্ভাব্য অভিষেক হবার আগে জিতলেন প্রিয় ব্যাটার তামিমের সাথে ছক্কা মারার লড়াইয়েও। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির আগের দিনের অনুশীলনে হারারে স্পোর্টস ক্লাব মাঠে এমনই এক দৃশ্য দেখা যায় তামিম ইকবাল ও পারভেজ হোসেন ইমনের মধ্যে। 

চট্টগ্রামের দুই ছেলে পারভেজ ইমন ও তামিম ইকবাল যাদের দুইজনের ক্যারিয়ার শুরু মারকাটারি ব্যাটিং করেই। অনুশীলনে পারভেজ ইমনকে বড় বড় ছক্কার অনুশীলন করাচ্ছিলেন কোচ। সেখানে উপস্থিত প্রথম আলোর ক্রীড়া সাংবাদিকের লেখা প্রতিবেদন অনুযায়ী, পারভেজ ইমনের সেই ছক্কা মারার দৃশ্য দূর থেকেই দাড়িয়ে দেখছিলেন তামিম ইকবাল খান। 

পারভেজ ইমনের বড় বড় ছক্কা মারার দৃশ্য নাকি মনেও ধরেছে তামিম ইকবালের। একটু পরেই পারভেজ ইমনের কাছ থেকেই ব্যাট আর গ্লাভসখানা চেয়ে নিয়ে ছক্কা মারার চেষ্টা করে দেখলেন তামিমও। কিন্তু পারলেন না ইমনের সাথে, তামিম ইকবালের থেকেও পারভেজ ইমনের ছক্কাগুলো ছিল বড়বড়।

ঘরোয়া ক্রিকেটে সবথেকে দ্রুততম সেঞ্চুরির মালিক পারভেজ হোসেন ইমনের গায়ে বড় তকমা হার্ডহিটিং এর সক্ষমতা। অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতেছেন একই ঘরানার ব্যাটিং দিয়েই৷ বাংলাদেশ টি-টোয়েন্টি দলের ওপেনিং দুর্দশার কারনে টিম ম্যানেজমেন্টের পরবর্তী এক্সপেরিমেন্ট হতে পারেন ইমনও।

সুযোগ পেলে সবটুকু উজাড় করে লুফে নিবেন ইমন, এমনটা প্রত্যাশা বাংলাদেশ ক্রিকেট ভক্তদেরই। অনুশীলনের মধ্যে বড় বড় ছক্কা হাকানো অবশ্যই বাড়তি আত্মবিশ্বাস দিবে ইমনকে। তৃতীয় ও শেষ ম্যাচে যদি অভিষেক হয় ইমনের। তবে কি পারবেন তিনি অভিষেকে দারুন একটা ইনিংস উপহার দিতে?