ফুটবল > ক্লাব ফুটবল

মেসির নিন্দুকদের একহাত দিয়ে নেইমার বললেন, ‘ওরা বেশি কথা বলে’

বন্ধুর সমালোচনাকারীদের ধুয়ে দিলেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়।

ডেস্ক রিপোর্ট

২ আগস্ট ২০২২, সকাল ৯:২৬ সময়

[ 20220802_092319.jpg ]

বার্সেলোনার হয়ে খেলেই দুজন দুনিয়া কাঁপিয়েছেন। ২০১৭ সালে নেইমার রেকর্ড ট্রান্সফারে দলবদল করে পিএসজিতে আসলে দুজনের মধ্যে কিছুটা দূরত্ব বাড়ে।

কিন্তু, ২০২১ সালে কাতালানদের ডেরা ছেড়ে মেসিও প্যারিসে আসলে মেসি-নেইমার সম্পর্কের আবারও জোড়াতালি লাগে। অনেকের মতে, বন্ধু নেইমারের পরামর্শেই নাকি ন্যু ক্যাম্প ছেড়ে পিএসজিতেই আসেন মেসি!

গত পরশু ইসরায়েলের মাটিতে নঁতেকে হারিয়ে ফ্রান্স সুপার কাপের মুকুট উদ্ধার করে পিএসজি। প্যারিসের ক্লাবটির জয়ে জোড়া গোল করে নেইমার। একটি করে গোল করেছেন লিওনেল মেসি ও সার্জিও রামোস। এই নিয়ে প্রতিযোগিতাটির ১১তম বারের চ্যাম্পিয়ন হলো লীগ ওয়ান চ্যাম্পিয়নরা।

মৌসুমের প্রথম শিরোপা জিতেই মেসির সমালোচনাকা রীদের ধুয়ে দিলেন নেইমার। বন্ধুর নিন্দুকেরা বেশি কথা বলেও ক্ষেপেছে ব্রাজিলিয়ান তারকা। ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে নিয়েও যারা প্রশ্ন তুলে ৩০ বছর বয়সী এই তারকা তাদের প্রতি বিরক্ত। নঁতের বিপক্ষে শিরোপা উল্লাসের পর নেইমার বলেন,

“আমি এমনটা মনেই করি না। আমার মনে হয়, লোকে বেশি কথা বলে। তারা জানে না, প্রতিদিন কী ঘটছে। লিও লিও-ই। এখনও লিও একই রকম আছে, সে বদলায় না। সে সব সময় পার্থক্য গড়ে দেয়, মানিয়ে নেয়।”

বার্সেলোনা ছেড়ে মেসি পিএসজিতে যোফ দেওয়ায় অনেকেই প্যারিসিয়ানদের আক্রমণভাগকে বিশ্বসেরা বলে দাবি করে। কিন্তু, কার্যত গত মৌসুমে তা প্রমাণ করতে তিনজন। কিলিয়ান এমবাপ্পে নিজে ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জল থাকলেও মেসি ও নেইমার নিজেদেরর নামের প্রতি সুবিচার করতে পারেননি। নেইমারের আশা, এবার ভালো করবে তিনজনই।

“অবশ্যই আমরা আশা করি, আমাদের তিন জনের জন্যই সবকিছু ভালো যাবে। আমার জন্য, লিওর জন্য, কিলিয়ানের (এমবাপে) জন্য। আর আমরা তিন জনই যদি ভালো থাকি, তাহলে আমি নিশ্চিত দলের জন্যও ভালো হবে।”