ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

সোহানকে চিকিৎসার জন্য বিদেশ পাঠাচ্ছে বিসিবি, অনিশ্চিত এশিয়া কাপেও

তিন সপ্তাহের মত প্রাথমিক ভাবে ক্রিকেটের বাইরে থাকার কথা বলেছিলেন জাতীয় দলের ফিজিও

ডেস্ক রিপোর্ট

৩ আগস্ট ২০২২, দুপুর ১২:৪০ সময়

[ IMG-20220724-WA0002.jpg ]

নুরুল হাসান সোহানকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হাসান মাহমুদের বোলিংয়ের সময় হাতের আঙ্গুলে ব্যাথা পান বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি দলের বর্তমান ভারপ্রাপ্ত অধিনায়ক নুরুল হাসান সোহান। যে কারনে তৃতীয় টি-টোয়েন্টি না খেলেই দেশে ফিরে আসতে হয় সোহানকে। 

বাংলাদেশ দলের ফিজিও সেদিনই ভিডিও বার্তায় জানিয়েছিলেন, " আমরা এক্স রে করিয়েছি যেটাতে আঙ্গুলে চিড় ধরা পরেছে। এই ধরনের ইঞ্জুরীতে সচারাচর সেরে উঠতে সপ্তাহ তিনেক সময় লাগে। আপাতত এই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ এবং ওয়ানডে সিরিজে খেলতে পারবেননা তিনি। "

তবে সাকিবের আঙ্গুলের ইঞ্জুরী থেকে শিক্ষা নিয়ে কোন ঝুঁকি নিতে চাইনা বোর্ড। নুরুল হাসান সোহানকে বিদেশে পাঠানোর ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত হয়েছে বোর্ড থেকে। এমনটাই জানা গেছে বিসিবি নির্ভরযোগ্য সুত্র থেকে। তবে কোন দেশে পাঠানো হবে আর কবে পাঠানো হচ্ছে এমন খবর নিশ্চিত হওয়া যায়নি। 

সাধারণত ফ্রাকচার জাতীয় চিকিৎসার জন্য বিসিবি ইংল্যান্ড অথবা অস্ট্রেলিয়ার ডাক্তারের কাছে শরণাপন্ন হন বেশি। তবে বিসিবি নুরুল হাসান সোহানের ইঞ্জুরীর প্রকোপ বুঝে ব্যবস্থা নিচ্ছে বলে জানা গেছে।