ফুটবল > ক্লাব ফুটবল

ব্রাজিলিয়ান তারকার কাছে লুকা মদ্রিচ ‘বাবার মতোই’

লুকার মদ্রিচকে নিজের বাবার মতোই মনে হয় রদ্রিগোর।

ডেস্ক রিপোর্ট

৪ আগস্ট ২০২২, দুপুর ১০:১৬ সময়

[ Screenshot_20220804-101120_Chrome.jpg ]

ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোর বাবার বয়স ৩৭ বছর। মজার বিষয়, আগামী সেপ্টেম্বরে ক্লাব সতীর্থ লুকা মদ্রিচের বয়সও হবে ৩৭ বছর। তাই, মজার ছলেই একবার ক্রোয়েশিয়ান তারকা বলেছিলেন, তিনি তার বাবার বয়সী, তাঁকে যেন সেভাবেই সম্মান করা হয়!

২১ বছর বয়সী রদ্রিগো তাই করেন। লুকা মদ্রিচকে নিজের বাবার মতোই সম্মান সম্মান করেন। ৩৬ বছর বয়সী এই তারকা যেভাবে তরুণদের নিজের কাছে আগলে রাখেন সবাই তাঁকে আলাদা সম্মানের চোখেই দেখেন।

সম্প্রতি লুকা মদ্রিচ নিয়ে আবারও কথা বলেছেন রদ্রিগো। সেখানেই চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের সাফল্য, খেলোয়াড়দের সাথে লুকা মদ্রিচের সম্পর্ক এসব নিয়ে কথা বলেছন ব্রাজিলিয়ান এই উইঙ্গার।

ক্রোয়েট কিংবদন্তির সঙ্গে নিজের বোঝাপড়া নিয়ে ২১ বছর বয়সী এই তারকা বলেছেন, “সত্যি সে আমাকে অনেক সাহায্য করে। সে যে মানের, তার সঙ্গে খেলাটা অনেক সহজ। সে আমার কাছে বাবার মতো।”

রোনালদো পরবর্তী সময়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগে ধুকতেছিল রিয়াল মাদ্রিদ। এসময় ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে সেমিফাইনালের পথও পাড়ি দিতে পারেনি দল টি। কিন্তু, কার্লো আনচেলত্তির আগমণে বদলে গেছে লস ব্লাংকোসরা। শুধুই লা লিগা নয়, ১৪তম উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপাও ঘরে তুলে দলটি। তাই, কোচ কার্লো আনচেলত্তির প্রশংসা করতেও ভুলেননি রদ্রিগো। 

“তিনি অসাধারণ। আমাদের নিয়ে খুব ভালো কাজ করেছেন।”

আগামী ১১ আগষ্ট (বুধবার) উয়েফা সুপার কাপের ফাইনালে ফ্রাঙ্কফুর্ট ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু হবে রিয়ালের। ১৫ আগষ্ট লা লিগা অভিযান শুরু হবে লস ব্লাংকোসদের। রদ্রিগো জানিয়েছেন, এরমধ্যে আগামী মৌসুমে নিজেদের লক্ষ্যে ঠিক করে ফেলেছে দলটি।

”আমি প্রতিদিনই আরও বেশি গোল করতে চাই। আরও বেশি গোলে সহায়তা করতে চাই। আমি উন্নতি করছি বলেই মনে হয়। আর প্রতি মৌসুমে আগের চেয়ে ভালো খেলতে পারছি বলেই মনে হয়।”