ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

মিরপুরে টানা দ্বিতীয় দিনেও কঠোর অনুশীলনে অধিনায়ক সাকিব

এশিয়া কাপে বাংলাদেশের চমকে দেবার মশালটা নিয়ে ছুঁটবেন সাকিব আল হাসানই

ডেস্ক রিপোর্ট

১৫ আগস্ট ২০২২, দুপুর ১১:২৮ সময়

[ 2fa0319f-1776-4b6d-a22f-3a81b876e880.jpg ]

অধিনায়ক হিসেবে দ্বায়িত্ব পাবার দিনই নিজের দলের তালিকা বুঝে পেয়েছিলেন সাকিব আল হাসান। সাকিবের সাথে আলোচনা করেই দল ঠিক করা হয়েছিল বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু৷ অধিনায়ক সাকিবের মিডিয়ার প্রতি উড়ন্ত চুমুর ভিডিও তো ভাইরাল হয়েছে সাথে সাথেই। 

পরদিনই ১৪ আগস্টে মাস্কো সাকিব একাডেমীর জার্সিতে সাকিব আল হাসান অনুশীলন করতে ছুটে আসেন মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে। ফিটনেস ট্রেনারের সাথে অনেকটা সময় রানিং এর সাথে কাজ করেন ফিটনেস নিয়ে৷ জিমেও সময় কাটান সাকিব। 

১৫ আগস্টেও অনুশীলন করতে সকাল সকাল মিরপুরে উপস্থিত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুরুতে প্রথম দিনের মত বেশ খানিকটা সময় রানিং করেছেন সাকিব আল হাসান। এরপর মিরপুরের ইনডোরে বোলিং মেশিনে ব্যাট করেছেন অনেক সময়। 

খুব শীঘ্রই দলগত অনুশীলন শুরু হবে মিরপুরের হোম অব ক্রিকেটে। আপাতত তার আগে ক্রিকেটারদের আলাদা আলাদা অনুশীলনের দৌড়ঝাঁপ বেশি। আগামী ২০ ও ২২ আগস্ট মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে পারে দুইটি প্রস্তুতি ম্যাচ। 

এশিয়া কাপে প্রথম রাউন্ডে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা ও আফগানিস্তান। যে কোন একটি ম্যাচ জিতলেই বাংলাদেশ উঠে যেতে পারে সেমিফাইনালে।