ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

ওপেনিংয়ে অন্য কাউকে নামিয়ে চমকে দিতে পারে বাংলাদেশ

এশিয়া কাপের দলে আছে মাত্র দুইজন ওপেনার। এনামুল হক বিজয় এবং পারভেজ হোসেন ইমন

ডেস্ক রিপোর্ট

১৫ আগস্ট ২০২২, দুপুর ১১:০ সময়

[ IMG-20220814-WA0006.jpg ]

এশিয়া কাপের বাংলাদেশ দলে ওপেনার হিসেবে রাখা হয়েছে মাত্র দুইজন। এনামুল হক বিজয় এবং পারভেজ হোসেন ইমন ছাড়া মূল স্কোয়াডে নেই আর কোন ওপেনার৷ সাধারণত স্কোয়াডে ব্যাকআপ ওপেনার থাকেন সবসময়ই। জিম্বাবুয়ে সফরেই দলে ছিল পাঁচ জন ওপেনার। 

তবে স্ট্যান্ড বাই হিসেবে প্রথমেই আছেন সৌম্য সরকার তবে তিনি মুল স্কোয়াডের অন্তর্ভুক্ত নন। টিম কম্বিনেশনে কি তবে এনামুল হক বিজয় এবং পারভেজ হোসেন ইমনের ওপেনিংয়ে জায়গা পাঁকা!  এমন প্রশ্নের উত্তরের পেছনে অন্য কোন পরিকল্পনা আছে কিনা টিম ম্যানেজমেন্টের সেটাই মূল দেখবার বিষয়। 

টিম ম্যানেজমেন্ট এখনো মূর পরিকল্পনা করা শুরু করেনি কেননা কোচিং স্টাফ, অধিনায়ক এবং ম্যানেজমেন্টের সদস্যদের একসাথে বসার সুযোগ খুব একটা হয়নি। তবে সাকিবের খুব কাছের একজনের কাছে একটা আভাস পেয়েছে ডেইলি স্পোর্টসবিডি। 

আভাসটা ওপেনিংয়ে চমকে দেবার৷ মিডল অর্ডারে ব্যাট করেন এমন কোন ব্যাটসম্যানকে ওপেনিংয়ে  নামিয়ে দেওয়া হতে পারে এশিয়া কাপের ম্যাচে। এশিয়া কাপের উদ্দেশ্যে দেশ ছাড়বার আগে মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে অনুশীলন ম্যাচ খেলতে পারে বাংলাদেশ। 

আগামী ২০ ও ২২ আগস্ট মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে আয়োজন করা হতে পারে দুইটি প্রস্তুতি ম্যাচ। দুইটি ম্যাচ থেকেই টিম কম্বিনেশন ঠিক করে নিতে পারে টিম ম্যানেজমেন্ট। সাব্বির রহমান ও সৌম্য সরকার, মৃত্যুঞ্জয় চৌধুরীরা আছেন ওয়েস্ট ইন্ডিজ এ দলের সফরে।