ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

এশিয়া কাপ: ঘন্টা না পেরোতেই শেষ বাংলাদেশের সব ম্যাচের টিকিট

স্বাভাবিকভাবেই সবথেকে আগ্রহের জায়গাতে ছিল ভারত ও পাকিস্তান ম্যাচের টিকিট

ডেস্ক রিপোর্ট

১৬ আগস্ট ২০২২, দুপুর ১১:২০ সময়

[ InShot_20220816_110155467.jpg ]

বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, আফগানিস্তান এবং বাছাইপর্ব থেকে উঠে আসা একটি দল নিয়ে আর মাত্র দিন কয়েক পরেই আরব আমিরাতে বসতে যাচ্ছে এশিয়া কাপের আসর। ১৪ আগস্ট থেকে অফিসিয়ালি শুরু হয়েছে। সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে টিকিট বিক্রি শুরু হয়। 

টিকিট বিক্রি শুরু হবার কয়েক মিনিট পরই শেষ হয়ে যায় ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট। ১৫ আগস্টেই আর কেউ টিকিট পাননি। বাংলাদেশ দলের ম্যাচের টিকিটের চাহিদাও ছিল তুঙ্গে। দুবাই থেকে বিশেষ প্রতিনিধি জানিয়েছেন, বিপুল পরিমাণে বাংলাদেশী প্রবাসীরা টিকিট সংগ্রহ করেছেন। 

বাংলাদেশ এবং শ্রীলংকা ম্যাচের টিকিট শেষ হতে সময় নিয়েছে ঘন্টাখানেকের মত। আফগানিস্তান-বাংলাদেশ ম্যাচের টিকিটও বিক্রি হয়ে গেছে কয়েক ঘন্টার মধ্যেই। এশিয়া কাপের প্রতিটা ম্যাচেরই দর্শক চাহিদা প্রচন্ড বেশি। ফাইনাল ও সেমিফাইনালের টিকিটও সব বিক্রি হয়ে গেছে। 

অনলাইনে টিকিট ছাড়বার কয়েক মিনিটের মধ্যে শেষ হয়েছে অনলাইনের লিমিট। এরপর অফলাইন টিকিটও শেষ হয়েছে ঘন্টার মধ্যেই। টিকিটের জন্য হাহাকার উস্কে দিচ্ছে কালোবাজারিকে। যদিও আমিরাত প্রশাসন টিকিট কালোবাজারি রুখতে কঠোর ব্যবস্থা হাতে নিয়েছে। 

বাংলাদেশ দলের প্রথম ম্যাচ ৩০ আগস্ট, আফগানিস্তানের বিপক্ষে। বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ ১ সেপ্টেম্বর শ্রীলংকার বিপক্ষে। ভারত-পাকিস্তান ঐতিহাসিক ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ আগস্ট। ১১ সেপ্টেম্বর হবে ফাইনাল।