ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকার বিরুদ্ধে আট নারীকে ধর্ষনের অভিযোগ

বেঞ্জামিন মেন্দি নামক ম্যানচেস্টার সিটি ডিফেন্ডারের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে

ডেস্ক রিপোর্ট

১৬ আগস্ট ২০২২, রাত ৮:৪ সময়

[ Picsart_22-08-16_20-03-56-657.jpg ]

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকার এমন বড় অপরাধ! ম্যানচেস্টার সিটির ফরাসি ডিফেন্ডার বেঞ্জামিন মেন্দি একই রাতে তিন নারীকে ধর্ষন করেছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে অনেক আগেই। এর আগে রিমান্ডেও নেওয়া হয়েছে মেন্দিকে। নিজ বাড়িতে আয়োজিত পুল পার্টির পর তিন নারী আটকে ধর্ষন করেছিলেন মেন্দি।

চেশায়ারের প্রেস্টবেরি অঞ্চলের কাছাকাছি নিজের বাড়িতে ধর্ষণকাণ্ড ঘটান মেন্দি। শুনানিতে বলা হয়েছে, তিনি এবং তাঁর বন্ধু নারীদের সঙ্গে জোরপূর্বক ‘যৌনক্রিয়াকে খেলায় পরিণত করেন’ এবং তাদের সাথে ‘নির্দয় আচরণ’ করেন।

নিজের পড়ার কক্ষ এবং শোবার ঘরে বিশেষ ধরনের তালা ব্যবহার করতেন মেন্দি যে কারনে কেউ বের হবার সুযোগ পেতোনা, এমনটাই উল্লেখ করেছেন ধর্ষনের শিকার হওয়া নারী। বেশিরভাগ ক্ষেত্রেই নিজের টাকা এবং খ্যাতিকে কাজে লাগিয়ে নারীদের সাথে বন্ধুত্ব করতেন মেন্দি এবং তার বন্ধু। 

এরপর নিজ বাসায় এনে প্রচন্ড মদ্যপানের পর সেসব নারীদের ধর্ষন করতেন মেন্দি ও তার বন্ধু। এপর্যন্ত মেন্দি ও তার বন্ধুর প্রতি ১৩ নারীর উপর নির্যাতনের অভিযোগ আছে। 

তিন নারী ছাড়াও মোট আট নারীকে আটবার ধর্ষনের অভিযোগ আনা হয়েছে এবং যেখানে অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন মেন্দি। মেন্দির বাসায় পৌছানোর আগে নারীদের কাছ থেকে তাদের ফোন কেড়ে নেওয়া হতো। 

ধর্ষনের শিকার হওয়া একজন নারী প্রথমে নিজেকে পুল পার্টিতে অবস্থায় জ্ঞান হারান বলে জানান। এরপর তার হাত পিছনে বাধা কিংবা আটকানো অবস্থায় সোফার মধ্যে মাথা গোঁজা অবস্থায় দেখতে পান। মেন্দি এসময় ঐ নারীকে নড়াচড়া করতে নিষেধ করেন

আদালতে অভিযোগ করা হয়েছে যে ২০১৮ সালের অক্টোবর থেকে ২০১৯ এর আগস্ট পর্যন্ত পাঁচ দিনে  মোট নয়জন নারী মেন্দির বাসায় পরবর্তী সময়ে মেন্দি ও সাহার বিরুদ্ধে ধর্ষণ ও যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন।