ফুটবল > ক্লাব ফুটবল

রোনালদোকে শেষবারের মত সতর্ক করে দিলো পুলিশ

এক ভক্তের সাথে বাজে আচরন করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো

ডেস্ক রিপোর্ট

১৮ আগস্ট ২০২২, দুপুর ১:৪৪ সময়

[ Picsart_22-08-18_13-42-30-664.jpg ]

ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা খুবই খারাপই যাচ্ছে বলা যায়। রিয়াল মাদ্রিদ নিজের সেরা সময়টা অতিক্রম করবার পর যখন ম্যানচেস্টার ইউনাইটেডে গিয়েছিলেন তখন অনেকেই ভেবেছিলেন যে রোনালদোর জন্য এটি দারুন কিছু হতে যাচ্ছে। কিন্তু রোনালদোর দ্বিতীয় বারের মত ইউনাইটেড যাত্রা শুভকর হয়নি। চ্যাম্পিয়নস লীগ খেলার যোগ্যতাও অর্জন করেনি ম্যানইউ। 

নতুন কোচ টেন হাগের সাথেও সম্পর্কটা ভালো যাচ্ছেনা রোনালদোর। এরই মধ্যে গত মৌসুমে ঘটা এক ঘটনায় রোনালদোকে সতর্ক করে দিয়েছে যুক্তরাজ্য পুলিশ। গেল এপ্রিলে এভারটন - ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচে ১-০ গোলে হেরে গিয়েছিল ম্যানইউ৷ 

সেই ম্যাচে এক ভক্তের মোবাইল ফোন চাপড়ে ভেঙেছিলেন রোনালদো। ম্যাচ শেষে ড্রেসিংরুমে ফেরার সময় রোনালদোর সাথে ছবি তুলতে চান এক এভারটন ভক্ত। সে সময় মোবাইল ফেলে দেন সিআরসেভেন। 

মার্সেসাইড পুলিশ এই ঘটনার তদন্ত শেষ করে রোনালদোকে সতর্ক করেছে। এরপর কোন ভক্তের সাথে এহেম আচরন করলে তাকে আইনানুগ ব্যবস্থার মুখোমুখি হতে হবে বলে সতর্ক করছে পুলিশ। 

পুলিশের কার্যালয়েও এই ঘটনার জন্য উপস্থিত হতে হয়েছিল রোনালদোকে। সেখানে গিয়ে এই কান্ডের জন্য ক্ষমা চেয়েছেন রোনালদো। এর আগে নিজের সোশ্যাল মিডিয়ায়ও এই কান্ডে সেই ভক্তের নিকট ক্ষমা চান রোনালদো। ইনস্টাগ্রামে বলেন, ‘আমাদের উচিত নিজের আবেগ সংযত রেখে তরুণদের সামনে উদাহরণ তৈরি করা। আমি আমার প্রতিক্রিয়ার জন্য গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।’