ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

‘আদর্শ জামাই’ মেসিকে বিয়ে করতে চান আর্জেন্টিনার সাবেক পুরুষ ফুটবলার!

মেসিকে বিয়ে করতে চান আর্জেন্টিনার সাবেক এই মিডফিল্ডার।

ডেস্ক রিপোর্ট

১৯ আগস্ট ২০২২, দুপুর ৩:৫৩ সময়

[ Screenshot_20220819-154841_Picsart.jpg ]

ফুটবলের ইতিহাসে লিওনেল মেসি একটি বিস্ময়ের নাম। সারা বিশ্বে অসংখ্য ভক্ত-সমর্থক তার। ফলে তার বিয়ে নিয়েও সমর্থকদের আগ্রহ কম নয়। 

পাঁচ বছর আগেই বিশ্বের কোটি তরুণীর হৃদয় ভেঙে শৈশবের প্রেমিকা আনতোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করেন মেসি। নিজ শহর আর্জেন্টিনার রোজারিওতে অনুষ্ঠিত হওয়া মেসির বিখ্যাত এই বিয়ে নিয়ে বিশ্ব মিডিয়া ব্যাপক আলোচনাও হয়েছে। 

মেসি ও রোকজ্জোর সংসার বেশ ভালোই যাচ্ছে। দু' জনের ঘর আলো করে এসেছে তিন সন্তান। ছুটি পেলেই পরিবার নিয়ে প্রায় সময় কাটান পিএসজি তারকা। মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী সন্তানদের সঙ্গে সময় কাটানোর ছবিও পোস্ট করেন আর্জেন্টাইন তারকা। 

মাঠের খেলায় মেসি যেমন সেরা; জামাই হিসেবেও কম নন-আনতোনেল্লা রোকজ্জো কথাটি প্রায় বলেন। ৩৫ বছর বয়সী তারকার এই গুণ বাহিরের মানুষকেও বেশ আকৃষ্ট করে। তাই, মেসিকে জামাই হিসেবে চাওয়া লো কের সংখ্যাও নেহাত কম নেই। 

তাদের মধ্যেই একজন আর্জেন্টিনার সাবেক ফুটবলার নেস্তর গুরুসিতো। ‘পিপু গুরুসিতো’ নামে পরিচিত এই ফুটবলার প্রায় মেসিকে প্রশংসায় ভাসান। এবার তাঁর প্রশংসা করতে গিয়েই তিনি আর্জেন্টাইন অধিনায়ককে যেকোন সময় বিয়ে করতে রাজি আছেন বলে জানান।

আর্জেন্টিনা হয়ে ১৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলা সাবেক এ মিডফিল্ডার সাতবারের বর্ষসেরা ফুটবলারে প্রশংসা করে বলেন, “আমার কাছে তিনি আদর্শ জামাই, আদর্শ পুত্র, আদর্শ ভাই, আদর্শ বন্ধু। আমি যে কোনো মুহূর্তে মেসিকে বিয়ে করব।”

“আমার কাছে ফুটবলে একমাত্র আইডল মেসি, একমাত্র মেসি।”