ফুটবল > ক্লাব ফুটবল

নেইমার-এমবাপ্পে মারামারি, পিএসজির মালিক বললেন, ‘ভাই-ভাই ঝগড়া হতেই পারে’

নেইমার ও এমবাপ্পের শীতল সম্পর্কের খবর উড়িয়ে দিয়েছেন নাসের আল খেলাইপি।

ডেস্ক রিপোর্ট

২৬ আগস্ট ২০২২, রাত ১০:৪ সময়

[ Picsart_22-08-26_21-57-26-363.jpg ]

একটা সময় দুজনের বেশ বন্ধুত্ব ছিলো। কাঁধে কাঁধ মিলিয়ে পিএসজিকে প্রথমবার ইউরোপ চ্যাম্পিয়নের স্বাদ এনে দেওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেছিলেন। কিন্তু, নেইমার এবং এমবাপ্পে সেই মধুর সম্পর্কটা এখন সাপে-নেউলে হয়ে গেছে। দুনের মধ্যে সম্পর্ক এতটাই অবনতি হয়েছে যে, তাদের ড্রেসিংরুমে হাতাহাতি করার ঘটনা ঘটেছে।

ফরাসি লিগ ওয়ানে শিরোপা ধরে রাখার অভিযানে বেশ ছন্দে আছে পিএসজি। নতুন মৌসুমে টানা তিন জয়ে অপ্রতিরোধ্য গতিতে ছুটছে ক্রিস্টফ গালতিয়ারের দল। সবশেষ ম্যাচে শক্তিশালী অলিম্পিকো লিঁলেকেও ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে দলটি।

যদিও, এসব বড় জয় ছাপিয়ে এখনও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে পিএসজির সেরা দুই তারকা নেইমার ও এমবাপ্পের দ্বৈরথ। 

গত ১৪ই আগস্ট ঘরের মাঠ পার্কে দেস প্রিন্সেসে নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলে পিএসজি। ম্যাচের ২৩তম মিনিটেই পেনাল্টি পায় পিএসজি। লিওনেল মেসি ও নেইমারের মতো দুজন অভিজ্ঞ খেলোয়াড়কে রেখে সেই পেনাল্টি নেন এমবাপ্পে। স্পটকিকে ব্যর্থ হন ফরাসি স্ট্রাইকার। বিরতির আগে আরেকটি পেনাল্টি পায় পিএসজি। সেবারও পেনাল্টি নিতে চেয়েছিলেন এমবাপ্পে। 

নেইমার প্রত্যাখ্যান করে দেন ও গোল করেন। ঘটনার জেরে ম্যাচশেষে ড্রেসিংরুমে ঝগড়ায় জড়িয়ে পড়েন দুই তারকা। ম্যাচশেষে পিএসজির দুই খেলোয়াড় ড্রেসিংরুমে ঝগড়ায় লিপ্ত হন। দুজনই হাতাহাতি করতে একে অপরের দিকে এগিয়ে আসেন। 

ওসময় একে অপরকে তীর্যক মন্তব্য করছিলো নেইমার ও এমবাপ্পে। ড্রেসিংরুমে থাকা জিনিসপত্র ছুঁড়ে ফেলে তারা একে অপরকে মাথায় ঢুস দেন। এরপর সতীর্থরা এসে তাদের থামায়। পরে কোচ ক্রিস্টফ গালতিয়ারের মধ্যস্ততায় ঝামেলা কিছুটা মিটে।

আক্রমণভাগের দুই তারকার দ্বৈরথ নিয়ে এবার কথা বলেছেন পিএসজির মালিক। নাসের আল খেলাইপি দুজনের সম্পর্কে অবনতির খবর স্রেফ উড়িয়ে দিয়েছেন৷ কাতারি মালিক জানান, নেইমার-এমবাপ্পে ভালো বন্ধু।

পিএসজির মালিক্রর মত, দলের সেরা দু তারকার শীতল সম্পর্কের খবর আদতে মিডিয়ার তৈরি। গতকাল (বৃহস্পতিবার) উয়েফা চ্যাম্পিয়নস লিগে ড্র অনুষ্ঠানে সাংবাদিকদের করা প্রশ্নে এসব বলেন তিনি।

“না, না। কোনো সমস্যা নেই। আমি মনে করি সমস্যাটা তৈরি করছেন আপনারা সংবাদমাধ্যমের লোকেরা।”

“আদতেই কোনো সমস্যা নেই। আমি আমার ভাই বা বোনের সঙ্গে ঝগড়া করতে পারি, এটা স্বাভাবিক। কিন্তু সংবাদমাধ্যমে এটা বড় করে দেখাচ্ছে। কারণ, মানুষটা কিলিয়ান এমবাপ্পে।”

পিএসজি মালিকের মতে, নেইমার ও এমবাপ্পে ভালো বন্ধু। ভবিষ্যতেও দুজনের সম্পর্ক ভালো থাকবে বলে মনে করেন তিনি। খেলাইপি আরও বলেছেন,

“তারা দুজনে ভালো বন্ধু এবং খুব ভালো সতীর্থ। তারা সব সময়ই খুব ভালো সতীর্থ থাকবে।”