ক্রিকেট > আন্তর্জাতিক ক্রিকেট

বাবরকে ‘বিয়ে’ করতে বললেন রোহিত শর্মা!

ক্রিকেট নয়, পাক তারকাকে জীবন নিয়ে পরামর্শ দিলেন হিটম্যান।

ডেস্ক রিপোর্ট

২৮ আগস্ট ২০২২, রাত ১২:৩৮ সময়

[ Screenshot_20220828-003414_Picsart.jpg ]

ক্রিকেট দুনিয়ায় ভারত-পাকিস্তান ম্যাচের চেয়ে বড় কিছু আর নাই। ক্রিকেট মাঠে দুদলের লড়াই মানেই সাজ সাজ রব, উত্তেজনার পারদ তুঙ্গে। 

দীর্ঘদিন রাজনৈতিক বৈরি সম্পর্কের কারণে দ্বিপক্ষীয় সিরিজ খেলে না পরাক্রমশালী প্রতিবেশী দেশ দুইটি। বাবর-কোহলিদের দেখা হয় এখন শুধু আইসিসি ও এসিসির টুর্নামেন্টে। তাই এমন টুর্নামেন্টে ভারত আর পাকিস্তান মুখোমুখি হলে উত্তেজনার পারদ বেড়ে যায় আরও।

আগামীকাল (রোববার) ফের ময়দানে লড়াই হচ্ছে ভারত ও পাকিস্তানের। এশিয়া কাপে গ্রুপপর্বেই লড়বে দুই দল। দুবাই ইন্টারন্যাশনাল স্টোডিয়ামে দু চিরপ্রতিদ্বন্দ্বী দেশের ম্যাচটি অনুষ্ঠিত হবে রান আটটায়। 

এশিয়া কাপের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচে মাঠে নামার আগে আজ অনুশীলন (শনিবার) করতে নেমেছিলো দুদল। সেখানেই অনুশীলনের ফাঁকে দুদলের অধিনায়কের সাক্ষাত হয়। বেশ কিছুক্ষণ খোশগল্প মেতে উঠেন বাবর আজম ও রোহিত শর্মারা। 

দুজনের আলাপের মধ্যেই রোহিত শর্মা  ক্রিকেট নিয়ে কথা না বলে বাবরকে জীবনের পরামর্শ দিলেন। ভারতীয় অধিনায়ক পাক তারকাকে সরাসরি ’বিয়ে’ করারই পরামর্শ দিলেন।

বাবরকে ‘ভাই’ বলে 'হিটম্যান' রোহিত বলেন 'ভাই বিয়ে করে নাও'। যা শুনে বাবরও হাসি মুখে বললেন,  'না, না এখন না।' 

দুই জনের মজার ভিডিওটি পিসিবি শেয়ার করেছে। পরে নেট দুনিয়ায় যা নিমিষেই ভাইরাল হয়ে যায়। তবে রোহিত কেন বাবরকে বিয়ের পরামর্শ দিয়েছেন, তা যদিও জানা যায়নি!

এবারের এশিয়া কাপে বাবর আজম ও রোহিত শর্মা দুজনই থাকবেন স্পটলাইটে। সময়ের সেরা ব্যাটার বাবর নিজের সেরা ফর্মে পাকিস্তানকে কতদূর নিয়ে যেতে পারবেন, তা দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা। বিরাট কোহলির অফফর্মে আপতত রোহিত শর্মাকে নিয়েই শিরোপা ধরে রাখার স্বপ্ন দেখছেন ভারতীয়রা।