ফুটবল > ক্লাব ফুটবল

লেভানদোভস্কির নৈপুণ্যে হেলেদুলে আরাম করে জিতল বার্সা

জোড়া গোল করলেন পোলিশ তারকা।

ডেস্ক রিপোর্ট

২৯ আগস্ট ২০২২, রাত ৩:০ সময়

[ Screenshot_20220829-025634_Picsart.jpg ]

আগের ম্যাচেই রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জোড়া গোল করে লা লিগায় খেরোখাতা আরম্ভ করেন রবার্ত লেভানদোভস্কি। পোলিশ গোলমেশিন
জোড়া গোল করলেন আজও।

তবে, আজকের দুটো গোলই ছিলো চোখে লেগে থাকার মতো। ৩৪ বছর বয়সী এই তারকার নৈপুণ্যেই কাতালানরা আবারও ম্যাচ জিতল অনায়াসেই।

আজ (রোববার) স্প্যানিশ লা লিগায় ভ্যালোদোলিদযে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। কাতালানদের হয়ে জোড়া গোল করেছেন রবার্ত লেভানদোভস্কি। একটি করে গোল করেছেন পেদ্রি ও সার্জিও রবার্তো। এই নিয়ে লিগে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে টানা দুই ম্যাচ জিতল জাভি হার্নান্দেজের দল।

ঘরের মাঠে এদিন ম্যাচের ২৪তম মিনিটেই ব্রাজিলিয়ান তারকা রাফিনিয়ার ক্রস থেকে দুর্দান্ত এক গোল করে বার্সাকে এগিয়ে দেন লেভানদোভস্কি। বিরতির আগে উসমান ডেম্বেলের পাস থেকে ব্যবধান বাড়ান পেদ্রি। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় কাতালানরা।

বিরতির পরও একচেটিয়া চলে জাভি শিষ্যদের আক্রমণ। ম্যাচের ৬৪তম মিনিটে ব্যাকহিলে আরেক গোল করে বার্সার জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন লেভানডফস্কি। পোলিশ তারকার এই গোলের যোগানদাতাও ছিলেন দেম্বেলে। যোগ করা সময়ে সার্জিও রবার্তো গোল করে ‘এক হালি’ পূর্ণ করেন। 

এই জয়ে লা লিগায় তিন ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে আসল বার্সেলোনা। ৩ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে আছে ভ্যালোদোলিদ। ৩ ম্যাচে শতভাগ জয় নিয়ে শীর্ষে আছে রিয়াল বেতিস।