ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

আর্জেন্টিনার হয়ে মেসিদের সাথে চুক্তি জুয়াড়ী প্রতিষ্ঠানের সাথে

জুয়ারি প্রতিষ্ঠানের সাথে চুক্তি করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন

ডেস্ক রিপোর্ট

১১ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১:১৪ সময়

[ images - 2022-09-11T130959.045.jpeg ]

বিশ্বখ্যাত জুয়ারী প্রতিষ্ঠান বিসিডটকমের সাথে চুক্তি করেছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। কাতার বিশ্বকাপ পর্যন্ত আগামী ছয় মাসের জন্য প্রতিষ্ঠানটি আর্জেন্টিনা জাতীয় দলের ৮ম স্পন্সর হিসেবে কাজ করবে। বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন ক্যাটাগরীতে কমপক্ষে ২২ টি প্রতিষ্ঠানের সাথে চুক্তি করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। 

আর্জেন্টিনার আইন অনুসারে সেদেশে অনলাইন বেটিং বৈধ হবার কারনে সরাসরি জুয়াড়ীদের সাথে কাজ করবেন আর্জেন্টিনার ফুটবলাররা। লিওনেল মেসি থেকে ডি মারিয়া, সব তারকা ফুটবলারকে সাথে পেয়ে খুশি বিসিডটকম। 

বিসিডটগেমের প্রধান পরিচালন কর্মকর্তা ক্রিস বাটলার বলেন, ‘আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন নিজেদের এই পৃথিবীর অন্যতম নামী সংস্থা হিসেবে প্রমাণ করেছে। আমাদের বেশ কিছু দীর্ঘমেয়াদি লক্ষ্য এবং এএফএর ব্লকচেইন ইন্ডাস্ট্রির শীর্ষ কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার পরিকল্পনা মিলে গেছে। একসঙ্গে কাজ করে আর্থিকভাবে লাভবান ও বড় অংশের মানুষের কাছে পৌঁছানোর পারস্পরিক স্বার্থে কাজ শুরু করছি আমরা।’

এএফএর প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া এ ব্যাপারে তার বক্তব্যে বলেন, ‘বিসিডটগেমের সঙ্গে চুক্তির বিষয়টি উপস্থাপন করতে পেরে আমরা আনন্দিত। এই চুক্তি আমাদের নতুন ডিজিটাল পণ্য ও আয়ের নতুন উৎস তৈরিতে ভূমিকা রাখবে।’

কাতার বিশ্বকাপের আগে আর্জেন্টিনার খুব বড় দলের বিপক্ষে কোন ম্যাচ নেই। জামাইকা এবং হন্ডুরাসের বিপক্ষে ম্যাচ খেলে বিশ্বকাপ প্রস্তুতি সাড়বে আলবেসেল্সে্তেরা।