ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

থাইল্যান্ডে সাবেক টাইগার ট্রেইনারকে নিয়ে ফিটনেসের কাজ করছেন তামিম ইকবাল

থাইল্যান্ডে এই মূহুর্তে স্বপরিবারে অবস্থান করছেন অধিনায়ক তামিম ইকবাল

ডেস্ক রিপোর্ট

১৫ সেপ্টেম্বর ২০২২, রাত ১২:৩৯ সময়

[ IMG_20220915_003715.jpg ]
ছবি- তামিম ইকবালের অফিসিয়াল ফেসবুক পেইজ

বর্তমানে টি-টোয়েন্টিতেই বেশি ব্যস্ত বাংলাদেশ, টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামন রেখে সব দেশই ব্যস্ত টি-টোয়েন্টি ফরম্যাটের প্রস্তুতি আর ম্যাচ খেলতে। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খানের ব্যস্ততা তাই আপাতত নেই কারন ওয়ানডে অধিনায়ক টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। 

আপাতত কয়েকমাসে বাংলাদেশের কোন ওয়ানডে সিরিজ না থাকাতে তামিম ইকবাল খান বাড়তি কিছু সময় পেয়েছেন বিশ্রাম নেবার আর সে সময়টা কাজে লাগাচ্ছেন অধিনায়ক। বাংলাদেশ জাতীয় দলের সাবেক ট্রেইনার নুয়ান কালপাগেকে সাথে নিয়ে থাইল্যান্ডে ফিটনেস নিয়ে বিশেষ কাজ করছেন তামিম।

তামিমের ফেসবুক পেইজ থেকে প্রাপ্ত ছবি

নিজের ফেসবুক পেইজে সাইকেলিং নিয়ে মজা করছেন তামিম এবং তাইজুল ইসলাম এমন ছবি পোস্ট করেছেন অধিনায়ক তামিম নিজেই। থাইল্যান্ডে হঠাৎ তামিম কি করছেন আর তামিমের সঙ্গে ফিটনেস ট্রেইনারই বা কি করছেন এমন প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করেছে ডেইলি স্পোর্টসবিডি। 

জানা গেছে, বিশ্রামের এই সময়ে স্বপরিবারেই থাইল্যান্ড গিয়েছেন তামিম ইকবাল খান। সেখানে ওয়ানডে অধিনায়ক ফিটনেস নিয়ে কাজ করছেন। তামিমকে এক্ষেত্রে টেকনিক্যালি সহযোগিতা করছেন নুয়ান কালপাগে।

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের আগে তামিম প্রথম শ্রেনীর কিছু ম্যাচও খেলতে চান। আসন্ন অক্টোবরে শুরু হতে যাওয়া লংগার ভার্সনের সর্ব্বোচ্চ ঘরোয়া আসরে তামিম ইকবাল তাই কয়েকটা ম্যাচ খেলতে পারেন বলে জানা গেছে।