ফুটবল > আন্তর্জাতিক ফুটবল

আর্জেন্টিনা দল থেকে বাদ পড়লেন আরো ৪ জন

প্রস্তুতি ম্যাচের জন্য ৩২ সদস্যের দল থেকে ২৮ এ নেমেছে আর্জেন্টিনা দল

ডেস্ক রিপোর্ট

১৬ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:৩৭ সময়

[ images - 2022-09-16T123207.794.jpeg ]

কাতার বিশ্বকাপের জন্য এখনো চূড়ান্ত স্কোয়াড ঘোষনা করেনি আর্জেন্টিনা। হন্ডুরাস এবং জ্যামাইকার বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচ খেলতে ২৮ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষনা করেছেন লিওনেল স্কালোনি। ২৩ ও ২৭ সেপ্টেম্বর মিয়ামিতে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে লিওনেল মেসিরা।

গোলকিপার হুয়ান মুসো, সেন্টারব্যাক লুকাস মার্তিনেজ, মিডফিল্ডার এজেকুয়েল প্যালাসিওস ও ফরোয়ার্ড নিকো গঞ্জালেসকে বাদ দিয়েই দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। প্রস্তুতি ম্যাচে ডাক পেয়েছেন আর্জেন্টিনার নতুন মিডফিল্ডার থিয়াগো আলমাদা। 

৩২ জন সদস্যের দল থেকে বাদ পড়লেন ৪ জন। এরপর ২৮ সদস্যের দল থেকে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা হবে প্রীতি ম্যাচগুলোর পরপরই। বিশ্বকাপে খেলতে নামবার আগে আরব আমিরাতের বিপক্ষে আরো একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা আছে আর্জেন্টিনার 

আর্জেন্টিনা স্কোয়াড:

গোলকিপার: ফ্রাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্তিনেজ, জেরোনিমো রুলি।

ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, এরমান পেৎসেলা, ফাকুন্দো মেদিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নেহুয়েন পেরেজ, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তাগিয়াফিকো ও মার্কোস আকুনা। 

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল, আলেহান্দ্রো গোমেজ, জিওভান্নি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

ফরোয়ার্ড: পাওলো দিবালা, আনহেল কোরেয়া, লিওনেল মেসি, থিয়াগো আলমাদা, আনহেল দি মারিয়া, হোয়াকুইন কোরেয়া, লওতারো মার্তিনেজ ও ইউলিয়ান আলভারেজ।