ক্রিকেট > ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট

সিপিএলে আবারও ব্যাটে অধারাবাহিক সাকিব

সাকিব আল হাসান ২ বলে ১ রান করে আউট হয়েছেন

ডেস্ক রিপোর্ট

২৭ সেপ্টেম্বর ২০২২, রাত ১১:২৬ সময়

[ InShot_20220927_232535741.jpg ]

বল হাতে দারুন করলেও ব্যাট হাতে আবারও বাজে দিন পার করেছেন সাকিব আল হাসান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাকিবের ব্যাটে এসেছে মাত্র ২ বলে ১ রান। সাকিবের বোলিং অবশ্য কথা বলেছে চিরাচরিত রুপেই। তিন ওভার বোলিং করে ১ টি উইকেট নিয়েছেন। সেখানে খরচা করেছেন ২২ রান। 

সিপিএলে টানা দুই ম্যাচে শুন্য রানে আউট হবার পর পরপর দুই ম্যাচে দারুন ব্যাটিং করেছিলেন সাকিব৷ মাত্র ২৭ বলে ৫০ করে আগের ম্যাচে তো রীতিমতো ধ্বংসাত্মক হয়ে উঠেছিলেন সাকিব। কিন্তু পরের ম্যাচেই ১ রানে আউট সাকিব। 

সাকিবের ব্যাটে অধারাবাহিকতা অবশ্যই বাংলাদেশ দলের জন্য অস্বস্তির। টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ দল কিছুতেই ভালো করতে পারছনা গেল কয়েক বছরে। বিশ্বকাপে সাকিব ছাড়া দলে নেই অন্য কোন সিনিয়র ক্রিকেটার। 

রীতিমত ছেঁটে ফেলা নতুন করে সাজানো দলে সাকিবই সবথেকে বড় মাথা৷ সাকিবের পারফরম্যান্স তাই দারুন প্রভাব ফেলবে জাতীয় দলে। সেই সাথে জাতীয় দলে তিন নম্বরে ব্যাট করেন সাকিব। বাংলাদেশের ব্যাটিং পরিস্থিতি বিবেচনাতে যে পজিশন অন্তত গুরুত্বপূর্ণ। 

সাকিব তাই ব্যাটে ধারাবাহিকভাবে ব্যাটে রান করলে তা অবশ্যই বাংলাদেশ দলের জন্য ভালো তবে ধারাবাহিকতার যে অভাব সাকিবের ব্যাটে পরিলক্ষিত হচ্ছে সেটি বাংলাদেশ দলকে কিছুটা চিন্তায় ফেলতেই পারে।