ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

বিশ্বকাপ যাত্রায় দেশবাসীর প্রত্যাশা পূরনের জন্য দোয়া চাইলেন সোহান

অস্ট্রেলিয়াতে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ, এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট

১ অক্টোবর ২০২২, রাত ১২:৫১ সময়

[ FB_IMG_1664563463596.jpg ]
ছবিঃ নুরুল হাসান সোহানের ফেসবুক পেইজ

বিশ্বকাপ যাত্রা মানেই বিশেষ কিছু। বাংলাদেশ দল টি-টোয়েন্টিতে ভালো পরিস্থিতিতে না থাকলেও অস্ট্রেলিয়ার যাত্রাপথে তবুও স্বপ্ন দেখছে দেশের মানুষ। একটা বা দুইটা জয়ই বদলে দিতে পারে পুরো বাংলাদেশ দলের মোমেন্টামকে। সে পথেই হাঁটবার চেষ্টা করছে টাইগাররা। 

৩০ সেপ্টেম্বর রাত ১১ টা ৫৫ মিনিটে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছেড়ে গেছে বাংলাদেশ দল। যাবার সময় বিমানে উঠে ভক্তদের প্রত্যাশা মেটানোর জন্য দোয়া চেয়েছেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, " সবার কাছে দোয়া চাইছি যেন আমরা দর্শকদের প্রত্যাশা মেটাতে পারি " 

পাকিস্তান এবং নিউজিল্যান্ড এর বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলতে শুরুতে বাংলাদেশ দল যাচ্ছে নিউজিল্যান্ডে। এরপর অস্ট্রেলিয়াতে বিশ্বকাপ খেলতে যাবে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজে অনেক পরিবর্তন করে একাদশ সাজানো হতে পারে বলে সেদিন ইঙ্গিত দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

বিসিবি সভাপতি এ ব্যাপারে বলেন, "  আসলে ওপেনিং এইগুলো চেষ্টা করছে তারা। আমি যখন প্রথম শুনলাম আজকে নামবে মেহেদী হাসান মিরাজ ও সাব্বির। আমি তো অবাক। আমি খালি বলেছিলাম, "আমি কখনো সাব্বিরকে ওপেন করতে শুনিনি,দেখিনি।"

 আমার ধারণা এইগুলা ট্রায়াল দিচ্ছে, চেষ্টা করছে। নিউজিল্যান্ডে গিয়ে আরও কিছু চেষ্টা করবে। তারপর ঠিক করবে। বিশ্বকাপে যে দলটা খেলবে। এটাকেই আমরা  কন্টিনিউ করব টানা এক বছর পরের বিশ্বকাপ পর্যন্ত।'