ফুটবল > ক্লাব ফুটবল

ন্যু ক্যাম্পে মিলান দর্শকদের ঠেকাতে অদ্ভুত নিয়ম বার্সেলোনার

ক্যাম্প ন্যুতে মিলান দর্শকদের জন্য বিধিনিষেধ আরোপ করেছে বার্সা

ডেস্ক রিপোর্ট

১১ অক্টোবর ২০২২, দুপুর ১০:১০ সময়

[ images - 2022-10-11T100929.434.jpeg ]

ইন্টার মিলানের মাঠে বার্সার ভরাডুবির রেশ কাটতে না কাটতেই সেই একই প্রতিপক্ষের বিপক্ষে বার্সেলোনার হোম গ্রাউন্ডে ম্যাচ। কিন্তু এই ম্যাচে বার্সার ঘরের মাঠে অনেক বড় ধরনের সংঘর্ষের আলামত ছিল সেখানকার প্রশাসনের হাতে। এমনকি ঘরের মাঠেও বিদেশী ক্লাবের দর্শকদের প্রভাব ঠেকাতে মরিয়া কাতালান ক্লাবটি। 

 

ক্যাম্প ন্যুতে কেবলমাত্র ১৫০০ ইন্টার মিলান সমর্থকদের অনুমতি দেওয়া হবে এবং তাদের স্টেডিয়ামে আক্রমণ করার কোনও আশঙ্কা নেই। এমনটাই জানিয়েছে বেশকিছু স্প্যানিশ সংবাদ সংস্থা। 

 

একারনে বার্সার ঘরের মাঠ ক্যাম্প নু এর প্রবেশপথে টিকিটধারীদের পরিচয় চেক করা হবে।  ফ্রাঙ্কফুর্ট ঘটনার পুনরাবৃত্তি রোধ করতে ক্যাম্প ন্যুতে নতুন ব্যবস্থা নেওয়া হয়েছে।  নিরাপত্তা দায়িত্বে থাকা গার্ড দের  প্রমাণ দেখাতে বলবে যে তিনি টিকিটের মালিক।

QR কোড বা স্ক্যান করবার বিশেষ প্রযুক্তি টিকিট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। টিকিট ইতালি থেকে বা ইতালীয় ক্রেডিট কার্ড দিয়ে কেনা যাবে না। এ ধরনের নিয়মে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছে মিলান সমর্থকরা। 

সাম্প্রতিক সময়ে ইন্দোনেশিয়াতে সমর্থকদের মধ্যে আক্রমনে শতশত মানুষ নিহত হবার বিষয়টি নিয়ে বেশ সতর্ক অবস্থানে আছে ইউরোপীয় ক্লাবগুলো।