ফিফা ফুটবল বিশ্বকাপ

প্রথমার্ধেই আমিরাতের জালে ‘এক হালি’ গোল আর্জেন্টিনার

প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে আছে মেসি-ডি মারিয়ারা।

ডেস্ক রিপোর্ট

১৬ নভেম্বর ২০২২, রাত ১০:২৯ সময়

[ 20221116_222908.jpg ]

দুর্দান্ত গতিতে ছুটছে উড়ন্ত ফর্মে থাকা আর্জেন্টিনা। বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতিমূলক ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে নিয়ে স্রেফ ছেলেখেলা করেছে দলটি। ম্যাচের প্রথমার্ধেই মধ্যপ্রাচ্যের দেশটির জালে এক হালি গোল দিয়েছে মেসিরা।

আজ (বুধবার) আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আরব আমিরাতের বিপক্ষে প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে আছে আর্জেন্টিনা। কাতারে যাওয়ার আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার ম্যাচে লাতিন আমেরিকার সেরাদের হয়ে জোড়া গোল করেছেন আনহেল ডি মারিয়া। একটি করে গোল করেছেন জুলিয়ান আলভারেজ ও লিওনেল মেসি।

দুবাইয়ের মোহাম্মদ বিন স্টোডিয়ামে ম্যাচের শুরু থেকেই প্রভাব বিস্তার করে আর্জেন্টিনা। একের পর এক আক্রমণে স্বাগতিকদের কোণঠাসা করে রাখে দলটি।

গোছানো খেলায় ম্যাচের ১৭তম মিনিটেই এগিয়ে যায় আর্জেন্টিনা। মেসির পাস থেকে গোল করেন জুলিয়ান আলভারেজ। এরপর ২৫ থেকে ৩৬ মিনিট- এই দশ মিনিটে আরও দুই গোল করে আকাশী-নীলদের ব্যবধান বাড়িয়ে দেন আনগেল ডি মারিয়া। 

তখনও অপ্রাপ্তি কেবল ছিলো লিওনেল মেসির গোল। বিরতির আগে পিএসজি তারকাও গোলের দেখা পেয়ে যান ডি মারিয়ার পাস থেকে এক হালি গোল পূর্ণ করেন সাতবারের ব্যালন ডি'অর জয়ী তারকা। প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে বিরতিতে যায় স্কালোনির শিষ্যরা।