ফুটবল > ক্লাব ফুটবল

‘নেইমার মানে আনন্দ, নেইমার মানেই উৎসব’

ব্রাজিলিয়ান তারকার ভূয়সী প্রশংসা করলেন ডি মারিয়া।

ডেস্ক রিপোর্ট

১৬ নভেম্বর ২০২২, দুপুর ১:৬ সময়

[ Screenshot_20221116-130143_Gallery.jpg ]

২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে পিএসজিতে যোগ দেন আনহেল ডি মারিয়া। এর বছর দুয়েক পরই গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়ে রেকর্ড ট্রান্সফার ফির বিনিময়ে প্যারিসে আসেন নেইমারও।

গত চার বছর পিএসজির হয়ে জুটি বেঁধে খেলেছেন নেইমার ও ডি মারিয়া। প্যারিসের ক্লাবটির আক্রমণভাগ নেতৃত্বও দিয়েছেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের দুই তারকা। এতে দুজনের মধ্যে সখ্যতাও গড়ে উঠেছে বেশ।

গেল গ্রীষ্মকালীন দলবদলে পিএসজির পাঠ চুকিয়ে জুভেন্টাস যোগ দেন ডি মারিয়া। কিন্তু, তারপরও সাবেক ক্লাব সতীর্থের প্রতি একটুও ভালোবাসা কমেনি আর্জেন্টাইন অভিজ্ঞ মিডফিল্ডারের।

সুযোগ পেলেই নেইমারের প্রশংসা করেন ডি মারিয়া। আর্জেন্টাইন তারকা নেইমারকে আরও একবার প্রশংসায় ভাসিয়েছেন। ৩৪ বছর বয়সী এই তারকার মতে, ব্রাজিলিয়ান তারকাকে পছন্দ না করার কোন কারণই নেই। 

গেল বছর ব্রাজিলের মাটিতে আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ে একমাত্র গোলটি করা এই তারকা জানালেন, নেইমার মানেই হচ্ছে আনন্দ। নেইমার মানেই উৎসব। টিওয়াইসিকে ডি মারিয়া বলেছেন,

"নেইমার মানে আনন্দ, নেইমার মানেই উৎসব। তার হৃদয়টা অনেক বড়। যখন তার সঙ্গে দেখা হয়েছিলো আমি বুঝেছি মেসি কেনো তাকে এতো পছন্দ করে, কারন তাকে পছন্দ না করা অসম্ভব। সে ম্যাচ উপভোগ করে, কোনো ম্যাচ হারলে ২/১ দিন অখুশি থাকে, তারপর সব ঠিক হয়ে যায়।"

চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন নেইমার। ফরাসি ক্লাব পিএসজির হয়ে ২৫ ম্যাচে করে ফেলেছেন ১৮ গোল। এছাড়া, সতীর্থকে দিয়ে করিয়েছেন আরও ৯টি গোল। 

অন্যদিকে, পিএসজি ছেড়ে জুভেন্টাস যাওয়ার পর চোটেই ক্লান্ত ডি মারিয়া। সবশেষ ক্লাবটির হয়ে চোটে পড়ে বিশ্বকাপ খেলা নিয়েও সংশয় তৈরি করেছিলেন। তবে, এখন চোট সেরে ভালোই আছেন আর্জেন্টাইন মিডফিল্ডার।