ফিফা ফুটবল বিশ্বকাপ

মেসির সঙ্গে ‘শতাব্দীর সেরা’ ছবির পর পাঁচশোর মাইলফলকে রোনালদো

ইতিহাসের প্রথম ব্যক্তি হিসেবে ৫০০ মিলিয়নের মাইলফলক স্পর্শ করলেন পর্তুগিজ মহাতারকা।

ডেস্ক রিপোর্ট

২১ নভেম্বর ২০২২, বিকাল ৭:৪ সময়

[ Screenshot_20221121-185851_Gallery.jpg ]

নেট দুনিয়ায় অবিসংবাদিত রাজা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি অনুসারী তাঁর দখলে। ইনস্টাগ্রামেও একের পর এক রেকর্ড তাঁর ঝুলিতে আছে। এবার, ইনস্টাগ্রামের ইতিহাসে প্রথম ব্যক্তি হিসেবে ৫০০ মিলিয়ন অনুসারী পেয়ে গেলেন পর্তুগিজ মহাতারকা। 

দুদিন আগেই নেট দুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি। বর্নাট্য ক্যারিয়ারে চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সঙ্গে একই ছবিতে মডেল হয়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিলেন। শতাব্দী  সেরা ছবিটি পর্তুগিজ মহাতারকা দিয়েছিলেন নিজের ইনস্টাগ্রামেও। 

মেসির সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দেওয়ার পরই দারুণ এক কীর্তি করে ফেললেন পর্তুগিজ মহাতারকা। বিশ্বকাপের আগে ইতিহাসের প্রথম ব্যক্তি হিসেবে ইনস্টাগ্রামে ৫০০ মিলিয়ন অনুসারীর রেকর্ড গড়লেন তিনি। আজ (সোমবার) রো নালদোর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ৫০০ মিলিয়নের মাইলফলক ছাড়িয়ে যায়। 

২০১২ সালের মে মাসে ইনস্টাগ্রামে নিজের একাউন্ট খোলেন রোনালদো। তার ইনস্টাগ্রামে রয়েছে ৩৩৯৭ টি পোস্ট, ৫০০ মিলিয়ন ফলোয়ার এবং ৫২৩ ফলোয়িং। নিজের আইডিটিতে তার দৈনন্দিন জীবনে কাজ, জিম,  ট্রেইনিং, ফটোশুট, এবং মাঠে গোল উদযাপনে ছবিসহ রিলস শেয়ার করেন। 

শুধু ইনস্টাগ্রামেই নয় টুইটারেও নজরকাড়া ফলোয়ার রয়েছে রোনালদোর। টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা ১০৫ মিলিয়ন। ইনস্টাগ্রামে রোনালদোর পর দ্বিতীয় সর্বোচ্চ ৩৭৬ মিলিয়ন অনুসারী আছে মেসির। সব থেকে বেশি অনুসারী রয়েছে যাঁদের তাঁদের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে টেলিভিশন ব্যক্তিত্ব কাইল জেনর- তাঁর অনুসারীর সংখ্যা ৩৪৬ মিলিয়ন।

চতুর্থ স্থানে রয়েছেন সেলিনা গোমেজ এবং পঞ্চম স্থানে রয়েছে ডোয়েন জনসন যিনি অনেক বেশি পরিচিত 'দ্য রক' নামে। ভারত অধিনায়ক বিরাট কোহলি রয়েছেন সপ্তম স্থানে।