ফিফা ফুটবল বিশ্বকাপ

গোল করবেন মেসি, সহজেই জিতবে আর্জেন্টিনা, বললেন মাশরাফি

মেসিদের সহজ জয় দেখছেন মাশরাফি বিন মুর্তজা।

ডেস্ক রিপোর্ট

২২ নভেম্বর ২০২২, দুপুর ২:১৬ সময়

[ 20221122_141308.jpg ]

লিওনেল মেসির সঙ্গে মাশরাফি বিন মর্তুজার একটি জায়গায় দারুণ মিল। আন্তর্জাতিক অঙ্গনে দুজনই দেশকে নেতৃত্ব দিয়েছেন। মেসির নেতৃত্বে আর্জেন্টিনা এখনও ছুটছেন; আর মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট পাড়ায় বড় দল হয়ে উঠেছে। 

মাশরাফি বিন মুর্তজা আর্জেন্টিনার বড় ভক্ত তা কারো অজানা নয়। না, স্রেফ দুজনের মধ্যে এক জায়গায় মিল আছে বলেই মেসিকে তিনি ভীষণ পছন্দ করেন তা নয়; বাংলাদেশ দলের সফল অধিনায়ক আর্জেন্টিনা তারকার ছন্দময় খেলা দেখেই তার প্রেমে পড়েছেন।

আজ (মঙ্গলবার) বর্নাট্য ক্যারিয়ারে নিজের শেষ বিশ্ব কাপের প্রথম ম্যাচ খেলতে নামছেন মেসি। কাতারের দোহার লুসাইল স্টোডিয়ামে সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে আকাশী-নীলরা। বাংলাদেশ সময় বিকাল চারটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। 

কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচেই আর্জেন্টিনা সহজভাবে জিতবে বলে মনে করেন মাশরাফি বিন মুর্তজা। স্রেফ জয় নয়, সৌদি আরবকে অনায়াসেই হারানো ম্যাচে নিজের পছন্দের খেলোয়াড় মেসি গোল করবেন বলেও জানান তিনি। দেশীয় একটি পত্রিকায় আর্জেন্টিনা ও সৌদি আরব ম্যাচে নিজের ভাবনার কথা জানিয়ে এস ব বলেন তিনি। 

“সৌদি আরবের খেলা সম্পর্কে খুব একটা ধারণা নেই। তবে ওদের আগের রেকর্ড ভালো না। তাই আমার মনে হয় এ ম্যাচে আর্জেন্টিনা সহজেই জিতবে। এশিয়ান দলগুলোও এবার খুব একটা সুবিধা করে উঠতে পারছে না। তাছাড়া আর্জেন্টিনা ভালো ফর্মে আছে। মেসিও ফর্মে আছে। মেসি গোলও পাবে আশা করছি।”