ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

ক্রিকেটারদের আর্জেন্টিনার ম্যাচ দেখতে 'না' করেছেন ডোমিঙ্গো

ভারতের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অংশ হিসেবে প্রথম টেস্টে চট্টগ্রামে মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট

১৩ ডিসেম্বর ২০২২, দুপুর ২:২০ সময়

[ bdnews24_2022-12_41df1984-06a3-480f-9446-c20a9506ba15_Russel_domingo_131222_01.jpg ]
ছবি: সুমন বাবু ( বিডিনিউজ ২৪)

বিশ্বকাপ উন্মাদনায় এখন ভাসছে গোটা বিশ্ব। আর্জেন্টিনার ম্যাচে সেটা কয়েকগুণ হয়ে দেখা যায় বাংলাদেশের প্রান্তরে। ইতিমধ্যে সমর্থনের ব্যাপারটা এতটাই বড় হয়ে গেছে যে হাজার মাইল দূরে আর্জেন্টিনার মানুষও জানে তাদের সমর্থনে পাগলামিটা ঠিক কতটা প্রকট আকার ধারণ করেছে। 

ব্রাজিল, পর্তুগাল, স্পেনের মত দলগুলো সব বিদায় নিয়েছে। বিশ্বকাপে এখন শুধুই লিওনেল মেসির আর্জেন্টিনা, লুকা মদ্রিচের ক্রোয়েশিয়া,আশরাফ হাকিমির মরোক্ক এবং এমবাপ্পের ফ্রান্স। প্রথম সেমিফাইনালে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার ম্যাচটা হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ১ টার সময়। 

খেলা শেষ হতে হতে এটা ভোর তিনটা আবার তার থেকে বেশিও হতে পারে৷ ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচ শুরুর আগের রাতে এমন রাত জেগে খেলা দেখলে তার প্রভাব পড়তে পারে মাঠেও৷ বিষয়টি তাই সোজাসাপটা নিষেধই করলেন কোচ রাসেল ডোমিঙ্গো। 

রাসেল ডোমিঙ্গো বলেন, “ওদেরকে অবশ্যই দ্রুত বিছানায় যেতে হবে। অ্যাজ সিম্পল অ্যাজ দ্যাট। ভোর ৩টা পর্যন্ত ফুটবল দেখে সকাল সাড়ে ৯টায় টেস্ট ম্যাচ খেলতে পারেন না আপনি। এটা হবে…. স্টুপিড! ওরা যদি এটা করে, আমি হতাশই হব, খুবই হতাশ হব।”

অধিনায়ক সাকিব আল হাসান লিওনেল মেসির পাগলাটে সমর্থক, আর্জেন্টিনার ফ্যান সে কারনেই। বিশ্বকাপের সেমিফাইনালে যখন লড়বে তখন কি সত্যিই টিভি বন্ধ করে থাকতে পারবেন সাকিবরা!